ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পাওনা টাকা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০
প্রকাশ: রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৮:৪৩ পিএম  (ভিজিট : ১৭০)
ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জের ধরে দুই গ্রামবাসীর সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। এ সময় দাঙ্গাবাজরা উভয়পক্ষের ১২টি বাড়ি-ঘর ও দোকানপাট ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। শনিবার (১৭ আগস্ট) রাতে সদর উপজেলার বুধল ইউনিয়নের বেতবাড়িয়া ও চান্দিয়ারা গ্রামের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, বেতবাড়িয়া গ্রামের বাচ্চু সর্দারের ছেলে ড্রাইভিং শিখতে চান্দিয়ারা গ্রামের মেম্বার (ইউপি সদস্য) বাবুল মিয়ার ছেলের কাছে ৫ হাজার টাকা হাওলাত নেয়। কিন্তু বাবুল মিয়ার ছেলে ড্রাইভিং শিখতে বিলম্ব করায় সম্প্রতি বাচ্চু সর্দারের ছেলে তার পাওনা টাকা ফেরত চাইলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। বিষয়টি মীমাংসার জন্য শনিবার বিকেলে একটি সালিশ সভা হয়। কিন্তু সালিশে বিষয়টি নিষ্পত্তি হয়নি। পরে শনিবার রাতে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের ১২টি বাড়ি-ঘর ও দোকানপাট ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়।

সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। আহতরা গ্রেফতারের ভয়ে বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও হাসপাতাল চিকিৎসা নেয়। খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরির্দশক (তদন্ত) সুমন চন্দ্র বনিক বলেন, খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখনো থানায় কোন মামলা দায়ের করা হয়নি। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সময়ের আলো/আরআই





আরও সংবাদ   বিষয়:  পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব-সংঘর্ষ   হতাহত   ব্রাহ্মণবাড়িয়ায়   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close