ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সন্ত্রাস ও সহিংসতা কখনই গণতন্ত্রের পথ প্রশস্ত করে না: ওয়ার্কার্স পার্টি
প্রকাশ: শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ১০:৩১ পিএম  (ভিজিট : ২২২)
সন্ত্রাস ও সহিংসতা কখনই গণতন্ত্রের পথ প্রশস্ত করে না বলে মনে করে  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। শনিবার (১৭ আগস্ট) বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন হত্যা প্রচেষ্টার ৩২তম বার্ষিকীতে পার্টির ঢাকা মহানগরের উদ্যোগে এক আলোচনা সভা বক্তারা এ কথা বলেন। 

বক্তারা বলেন, রাজনীতিতে সন্ত্রাস, সহিংসতা কখনই গণতন্ত্রের পথ প্রশস্ত করে না। স্বাধীনতার ৫৩ বছরে বাংলাদেশে গণতন্ত্র নিজ ভূমিতে শক্তিশালী হতে পারে নাই। একটি আধুনিক, মানবিক, সাম্য, স্বাধীনতা, বহুত্ববাদের পথই হতে পারে আগামীর বাংলাদেশ।

ঢাকা মহানগর উত্তর ওয়ার্কার্স পার্টির আহবায়ক বাবুল খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ ওয়ার্কার্স পার্টি আহবায়ক কিশোর রায়, নগর নেতা ও গার্হস্থ্য নারী নেত্রী মুর্শিদা আখতার নাহার, আনোয়ারুল ইসলাম টিপু, জাকির হোসেন, তাপস কুমার রায় প্রমুখ।

সভার শুরুতে জুলাই-আগস্টে ছাত্র-জনতার আন্দোলনে সকল শহীদের প্রতি শ্রদ্ধা ও আহতদের প্রতি সমাবেদনা জানানো হয়। সভায় ১৭ আগস্টে ওয়ার্কার্স পার্টির সন্ত্রাস বিরোধী দিবসে বিভিন্ন সময়ে ওয়ার্কার্স পার্টির যারা নিহত হয়েছে তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়। ঐ সকল হত্যাকান্ডের বিচার দাবি করা হয়।

সময়ের আলো/এম 





https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close