ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

খালেদা জিয়ার সুুস্থতা কামনায় বিএনপির দোয়া মাহফিল
প্রকাশ: শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ৪:৪৪ এএম  (ভিজিট : ৪০৮)
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে সুস্থতা কামনায় চট্টগ্রামের বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল করেছে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন। শুক্রবার বাদ জুমা হাটহাজারী উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠন দোয়া ও মিলাদ মাহফিল করেছে। উপজেলার অদুদিয়া জামে মসজিদে এ মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মীর হেলাল। তিনি বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার আত্মত্যাগ ইতিহাসের পাতায় উজ্জ্বল হয়ে থাকবে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সবার ত্যাগ বিএনপি শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।

দোয়া মোনাজাতে খালেদা জিয়া, তারেক রহমান ও গণতান্ত্রিক আন্দোলনে আহত নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ শহিদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপির আহ্বায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নূর মোহাম্মদ, হাটহাজারী পৌর বিএনপির আহ্বায়ক জাকের হোসেন, উপজেলা বিএনপির সদস্য সচিব মো. গিয়াসউদ্দিন চেয়ারম্যান, যুগ্ম আহ্বায়ক ডা. রফিকুল আলম চৌধুরী, পৌর বিএনপির সদস্য সচিব মো. অহিদুল আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আবদুল শুক্কুর কাউন্সিলর, উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আকবর আলী, উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. মনিরুল আলম জনি, উত্তর জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক সৈয়দ নাছির উদ্দীন প্রমুখ। 

এদিকে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে দীর্ঘায়ু ও সুস্থতা এবং ছাত্র-জনতার আন্দোলনে শহিদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় নগরীর এনায়েত বাজার ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এনায়েতবাজার জামে মসজিদের খতিব মাওলানা শাহাদাত হোসেন। এ সময় চট্টগ্রাম মহানগর বিএনপি নেতা সাবেক কাউন্সিলর আবুল মালেক, আলমগীর আলী, ওয়ার্ড বিএনপির সভপতি আলী আব্বাস খান, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান, চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মো. সেলিমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জন্মদিন ও ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া মাহফিল করেছে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা ও পৌরসভা বিএনপি। শুক্রবার (১৬ আগস্ট) বাদ জুমা উপজেলার রোয়াজারহাট জামে মসজিদে দোয়া মাহফিল শেষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাঙ্গুনিয়া পৌরসভা বিএনপির আহ্বায়ক মো. মাহাবুব ছাফা। সদস্য সচিব মো. আবদুল সালামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইউনুছ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক কুতুব উদ্দিন বাহার, সদস্য সচিব আবু আহমেদ হাসনাত, চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির সদস্য আজম খান, চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিক দলের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল হক, জেলা বিএনপি নেতা নবাব মিয়া, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নিজামুল হক চৌধুরী তপন, মুজিবুল আলম প্রমুখ। 

একই দিন চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার ৮০তম জন্মদিন উপলক্ষে দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল বায়েজীদ বোস্তামী মাজারসংলগ্ন মসজিদে অনুষ্ঠিত হয়েছে। 

মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, আবদুল করিম, অরূপ বড়ুয়া, যুগ্ম সম্পাদক সেলিম উদ্দিন রাসেল, সহ-সাধারণ সম্পাদক জাফর আলম খোকন, সহ-দফতর সম্পাদক মো. শাহেদুল ইসলাম প্রমুখ।


সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close