ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পরিত্যক্ত বাড়িতে গর্ত খুঁড়ে মিলল ১ কেজি আইস
প্রকাশ: শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪, ১:১৫ পিএম  (ভিজিট : ২৩৪)
কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফ ২ বিজিবির অভিযানে ১ কেজি ৭৯৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করেছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া সীমান্ত এলাকা থেকে এই মাদকদ্রব্য জব্দ করে বর্ডার গার্ড (বিজিবি)।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া সীমান্ত এলাকার পরিত্যক্ত একটি বস্তি বাড়িতে পাচারের উদ্দেশ্যে মিয়ানমার থেকে আনিত মাদকদ্রব্য লুকায়িত রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদরের একটি মাদকবিরোধী আভিযানিক দল উক্ত স্থানে গমন করে তল্লাশি অভিযান পরিচালনা করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে রাতের অন্ধকারের সুযোগে দুইজন ব্যক্তি ঘরের পিছন দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে টহল দল তল্লাশি চালিয়ে পরিত্যক্ত ঘরের এক কোনে গর্ত খুঁড়ে জাল দিয়ে মোড়ানো একটি প্লাস্টিকের ব্যাগের ভিতর থেকে ১ কেজি ৭৯৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করতে সক্ষম হয়। 

তিনি আরও জানান, বিজিবি আভিযানিক দল কর্তৃক উক্ত এলাকায় আজ (শুক্রবার) ভোররাত পর্যন্ত অবধি অভিযান পরিচালনা করা হলেও মাদক কারবারের সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে জড়িতদেরকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ক্রিস্টাল মেথ-আইস জব্দ   বিজিবির অভিযান   টেকনাফ-কক্সবাজার  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close