ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

‘আওয়ামী বাকশালীদের বাংলাদেশে ঠাঁই দেওয়া হবে না’
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪, ৯:২৬ পিএম  (ভিজিট : ২০০)
আওয়ামী বাকশালীদের বাংলাদেশে ঠাঁই দেয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। তিনি বলেন, ফ্যাসিস্ট হাসিনা সরকার দেশকে ধ্বংস করে দিয়ে পালিয়ে গেছে। ১৫ আগস্ট নিয়ে আওয়ামী সরকার হাজার হাজার কোটি টাকা ব্যয় করে শোক দিবস পালন করতো। এখন আর এসব কিছু করতে দেওয়া হবে না।  

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে নগরীর বাটার মোড়ে দুই দিনব্যাপী অবস্থানের শেষ দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, হাসিনা নিজেকে বিধাতা মনে করা শুরু করেছিলেন। বিএনপিকে এদেশে থাকতে দেবে না বলে সর্বদা হুমকি দিতেন। কিন্তু তিনিই আজ দেশ ছেড়ে পালিয়ে প্রাণ বাঁচিয়েছে। তিনি ভারতে পালিয়ে গিয়েছেন। যাওয়ার পূর্বে ১৫ বছরে হাজার হাজার মানুষকে খেয়ে গেছেন। হাজার হাজার মানুষকে গুম করেছেন। তার পুলিশ লীগ ও গুণ্ডা বাহিনী দিয়ে বাংলাদেশের মানুষের মুখ বন্ধ করে দিয়েছেন। শেখ হাসিনা তার বাবার পথ অনুসরণ করে দেশে গণতন্ত্র ধ্বংস করে ফেলেছে। শুধু তাই নয় অর্থনৈতিক ভাবে দেশকে পঙ্গু করে পালিয়ে গেছে।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. এরশাদ আলী ঈশা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সদস্য দেবাশিষ রায় মধু, রাজশাহী মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুন অর রশিদ মামুন, যুগ্ম আহ্বায়ক আসলাম সরকার, ওয়ালিউল হক রানা, শফিকুল ইসলাম শাফিক, জয়নাল আবেদীন শিবলী ও বজলুল হক মন্টু, জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তফা মামুন প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিএনপির অবস্থান কর্মসূচি   রাজশাহী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close