ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সাভারে বিএনপির অবস্থান কর্মসূচি, যুবদলের শোডাউন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪, ৮:১৮ পিএম  (ভিজিট : ৯৬৬)
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাভারে অবস্থান কর্মসূচি ও মোটরসাইকেল মহড়া দিয়েছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এসময় তাঁরা কোটা সংস্কার আন্দোলনের সময় ছাত্র-জনতাকে হত্যার দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ জড়িত সবাইকে শাস্তির দাবি জানান।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা আরিচা-মহাসড়কের হেমায়েতপুরে বাস স্ট্যান্ড এলাকায় সাভার থানা বিএনপির সাবেক সভাপতি জামাল উদ্দিন সরকারের উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন করে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পরে দুপুরে যুবদল নেতা শাওন সরকারের উদ্যোগে পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে হেমায়েতপুর বাস স্ট্যান্ড থেকে সাভারের রেডিও কলোনি পর্যন্ত শোডাউন করা হয়। শোডাউন শেষে আবার একই স্থানে অবস্থান নেয় নেতাকর্মীরা।

এ সময় যুবদল নেতা শাওন সরকার বলেন, দেশের শান্তিপূর্ণ পরিস্থিতি নস্যাৎ করতে আওয়ামী সন্ত্রাসীরা নানা ভাবে পায়তারা করছে। দলের নির্দেশনা অনুযায়ী শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরা অবস্থান কর্মসূচি পালন করছি। তিনি আরও বলেন, ইতিমধ্যে দল থেকে পরিষ্কার বার্তা দেওয়া হয়েছে কোন অনুপ্রবেশকারীকে দলে ঠাই দেওয়া হবে না। যারা এতদিন বিএনপির লোক হয়েও আওয়ামী লীগের সুবিধা ভোগ করেছে তাদের বিএনপিতে কোন ঠাঁই নেই। এদেরকে কঠোর হস্তে দমন করা হবে। 

এদিকে সাভার বাজার বাস স্ট্যান্ড এলাকায় নেতাকর্মীদের নিয়ে অবস্থান কর্মসূচি পালন করে ঢাকা জেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম, বিএনপি নেতা ওবায়দুর রহমান অভি প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিএনপির অবস্থান কর্মসূচি   সাভার-ঢাকা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close