ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

শেখ হাসিনার বিচার দাবিতে গাইবান্ধায় বিএনপির অবস্থান কর্মসূচি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪, ৭:৩৭ পিএম  (ভিজিট : ২৭০)
কোটা সংস্কার আন্দোলনে ছাত্র-জনতার ওপর গুলি চালানোর নির্দেশদাতা হিসেবে শেখ হাসিনা ও তার সহযোগীদের বিচারের দাবিতে গাইবান্ধায় অবস্থান কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ১০টা থেকে বিকেলে ৩টা পর্যন্ত জেলা শহরের সার্কুলার রোডে বিএনপির জেলা কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। এরআগে সকাল থেকেই জেলা ও উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হয় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে সেখানে অবস্থান কর্মসূচি ও সমাবেশ করেন তারা। এ সময় তারা শেখ হাসিনা ও তার দোসরদের শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

সমাবেশে বিএনপি নেতারা বলেন, কোটা সংস্কার আন্দোলনে ছাত্র-জনতা ও সাধারণ মানুষের ওপর নির্বিচারে গুলি চালিয়ে হত্যা করা হয়েছে। এই গণহত্যার বিচার বাংলার মাটিতে হতে হবে। স্বৈরাচারী শেখ হাসিনা সরকার বিগত ১৬ বছরে যে গুম, খুন, অত্যাচার-রাহাজানি করেছে, তার বিরুদ্ধে গণ-অবস্থান কর্মসূচি পালন করা হচ্ছে। সাবেক এই প্রধানমন্ত্রীকে বিচারের আওতায় আসতেই হবে।

বক্তারা যেকোন মূল্যে সব ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়ে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু ও স্বাভাবিক রাখতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

বিএনপির জেলা সভাপতি অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু ও সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম।

বিএনপির জেলা সহ-সভাপতি মোর্শেদ হাবীব সোহেলের সঞ্চালনায় এ কর্মসূচিতে আরও বক্তব্য দেন দলের জেলা সহ-সভাপতি শহিদুজ্জামান শহীদ, আব্দুল আউয়াল আরজু, সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল, যুগ্ম-সম্পাদক ইলিয়াস হোসেন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বাবু, অ্যাডভোকেট মঞ্জুর মোর্শেদ বাবু, আনিছুর রহমান নাদিম, যুবদল জেলা সভাপতি রাগিব হাসান চৌধুরী, ছাত্রদল নেতা খন্দকার জাকারিয়া আলম জিম প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিএনপির অবস্থান কর্মসূচি   গাইবান্ধা-রংপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close