ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

উলিপুর প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠিত
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০২৪, ১০:৪২ পিএম  (ভিজিট : ২১৬)
কুড়িগ্রামের উলিপুর প্রেসক্লাব 'র আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৪ আগস্ট) বিকাল ৩টায় উলিপুর প্রেসক্লাবের ক্ষতিগ্রস্ত ভবনে এক সাধারণ সভায় দীর্ঘ সাংগঠনিক আলোচনা শেষে সংগঠনকে গতিশীল করতে এ কমিটি গঠন করা

সিনিয়র সাংবাদিক তৈয়বুর রহমানকে (ভোরের কাগজ) আহ্বায়ক ও মাহমুদুল হাসান শাহীনকে (এশিয়ান টেলিভিশন) যুগ্ম আহবায়ক করে সাত সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণার করা হয়েছে। 

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন সমর মজুমদার চন্দন ( দৈনিক সংবাদ)  মমতাজুল হাসান করিমী (সম্পাদক ও প্রকাশক সাপ্তাহিক জুলফিকার), নূর বক্ত মিয়া (ভোরের ডাক),  হাফিজুর রহমান শাহীন ( দৈনিক দিন কাল/দাবানল)   ফয়জার রহমান রানু (আলোকিত বাংলাদেশ)। 

সংগঠনের সদস্য নুরুজ্জামান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতেই বৈষম্য বিরোধী কোটা আন্দোলনের সুযোগ নিয়ে কতিপয় দুর্বৃত্ত কর্তৃক প্রেসক্লাব ভবন ভাঙচুর, মালামাল লুণ্ঠন ও অগ্নিসংযোগের তীব্র নিন্দা জানানো হয়। সেইসাথে উলিপুর বাসীর প্রিয় এই সংগঠনকে ভবিষ্যতে যাতে কেউ কোন দলীয় কার্যালয় কিংবা দলীয় প্রভাবে ব্যবহার করতে না পারেন সেজন্য গঠনতন্ত্রে প্রয়োজনীয় সংস্কারের ব্যাপারে সকলে একমত পোষণ করেন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close