ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ক্লাস বর্জন করে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০২৪, ২:০১ পিএম  (ভিজিট : ৭৪৬)
সীমাহীন দুর্নীতি, শিক্ষক-শিক্ষার্থীদের বিরুদ্ধে অসদাচরণ, ফ্যাসিবাদের লেজুড়বৃত্তি, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরোধীতা এবং অর্থ আত্মসাতের অভিযোগ এনে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন চট্টগ্রামের সাতকানিয়ার খাগরিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।   

বুধবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ক্লাস বর্জন করে বিদ্যালয় মাঠে এ বিক্ষোভ করেন তারা।

এ সময় শিক্ষার্থীরা প্রধান শিক্ষক অনুপম মহাজনের পদত্যাগের দাবি চেয়ে স্লোগান দেন। এতে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরাও এই বিক্ষোভকে সমর্থন করে তাতে অংশগ্রহণ করেন।

শিক্ষার্থীরা জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমর্থন করায় শিক্ষার্থীদেরকে বহিরাগতদের দিয়ে প্রধান শিক্ষককে নানাভাবে হেনস্তা করেন। তাই প্রধান শিক্ষকের দ্রুত পদত্যাগ দাবি করেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। তারা প্রধান শিক্ষক পদত্যাগ করা না পর্যন্ত ক্লাস বর্জনের ঘোষণা দেন।

বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী সায়মন, রাহাত তামিমসহ কয়েকজন বলেন, 'ছাত্র আন্দোলনে সমর্থন করায় আমাদেরকে হেড স্যার নানাভাবে হয়রানি করেছেন। তিনি সীমাহীন দুর্নীতি করে বিদ্যালয়ের পরিবেশ নষ্ট করেছেন। আমরা ওনার পদত্যাগ চাই।'

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত শিক্ষক অনুপম মহাজন নিজের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে জানান, একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close