ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নিখোঁজের ৭ দিন পর পাহাড়ে মিলল যুবদল কর্মীর খণ্ডিত লাশ
প্রকাশ: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪, ১০:৫৮ পিএম  (ভিজিট : ২৯০)
চট্টগ্রামের মিরসরাইয়ে নিখোঁজের ৭ দিন পর ছায়েদ আলম (৩৫) নামে এক যুবদল কর্মীর খণ্ডবিখণ্ড লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেল ৫ টায় সোনা পাহাড় ব্রিকফিল্ড থেকে প্রায় এক কিলোমিটার পূর্বে দুর্গা ঘোনা নামক পাহাড়ের পাদদেশে তার লাশ পাওয়া যায়।

নিহত ছায়েদ জোরারগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড দক্ষিণ সোনাপাহাড় এলাকার মো. দেলোয়ার হোসেন কেরানীর ছেলে। সেনাবাহিনীর মেজর আরেফিনের নেতৃত্বে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে লাশ উদ্ধার কার্যক্রম চালায়।

ঘটনার বিবরণে জানা যায়, সরকার পতনের পরদিন মঙ্গলবার (৬ আগস্ট) রাত ১১ পর্যন্ত বিজয় মিছিল করে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সাথে। মিছিল শেষে বাড়ি ফিরে যাওয়ার সময় নিখোঁজ হয়। এর পর থেকে তাকে গত ৭ দিন খুঁজে পাওয়া যাচ্ছিল না।

নিহতের এক আত্মীয়ের মাধ্যমে জানা যায়, ছায়েদ বিএনপি করলেও কোন পদ-পদবি ছিল না। ঘটনার দিন রাত ১১টায়ও তাকে আনন্দ করতে দেখা গেছে।

মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক শাহিদুল ইসলাম নিহত ছায়েদকে নিজেদের কর্মী নিশ্চিত করে জানান, ফ্যাসিস্ট হাসিনা সরকারের খুনি বাহিনী তাদের পরাজিত দেখে আমাদের নেতাকর্মীদের উপর হামলা ও হত্যার নেশায় মেতে উঠেছে। ছায়েদ একজন ওয়ার্ড কর্মী মাত্র। হায়েনার দল ছাত্রলীগ ও যুবলীগের খুনি সন্ত্রাসীরা সুযোগ বুঝে তাকে অপহরণ করে পাহাড়ে নিয়ে হত্যা করেছে। তারা হত্যা করেই ক্ষান্ত হয়নি তাদের জুলুম ও নির্যাতনের চিহ্ন তাদের চরিত্র প্রকাশ করার জন্য মৃত্যুর পর ছায়েদের লাশ নৃশংসভাবে খণ্ডবিখণ্ড করে দিয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল হারুন জানান, সেনাবাহিনীর সহায়তায় পুলিশ সদস্যরা লাশ উদ্ধারে কাজ করছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  যুবদল কর্মীর লাশ উদ্ধার   মিরসরাই-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close