ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পাওনা টাকা নিয়ে হামলায় যুবদল নেতা নিহত
প্রকাশ: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪, ৯:০৮ পিএম  (ভিজিট : ৩৪৬)
পুঠিয়ার শিলমাড়িয়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলায় আজিজুল ইসলাম (৪৩) নামের এক যুবদল নেতা নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল ১০টায় উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের ভেগার মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। 

নিহত আজিজুল শিলমাড়িয়া ইউনিয়নের বড় কাজুপাড়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে ও উক্ত ওয়ার্ডের যুবদল সভাপতি। 

বাসুপাড়া বাজারের স্থানীয় ব্যবসায়ী রফিকুল ইসলাম তিনু জানান, পার্শ্ববর্তী উপজেলা দুর্গাপুরের শেখ পাড়া গ্রামের আওয়ামী লীগ কর্মী মহসিনের কাছে থেকে আজিজুলের ৬ হাজার টাকা পাওনা ছিলো। সেই টাকা দীর্ঘ দিন ধরে দিব দিচ্ছি বলে ঘুরাচ্ছিলো। আজ (মঙ্গলবার) সকাল ৯টায় বাসুপাড়া বাজারে আজিজুল মহনিকে দেখে তার পাওনা টাকা দিতে বলে। এ সময় মহসিন টাকা বাড়িতে গেলে দিবে বলে জানায়।

তিনি জানান, আজিজুল ও তার এ বন্ধু মিজান মহসিনের কথা মত তার বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ভেগার মোড় নামক স্থানে পৌঁছানো মাত্রই মহসিনের ছেলেরাসহ বেশ কয়েকজন আজিজুলকে লাঠি সোটা ও দেশিও অস্ত্রসস্ত্রসহ নিয়ে হামলা চালায়। এসময় তার বন্ধু এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। তাদের হামলায় দুইজনই গুরুতর জখম হয়। এসময় স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রামেক হাসপাতালে প্রেরণ করেন। রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজিজুল মারা যায় এবং মিজানকে আইসিউতে ভর্তি করা হয়। 

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে যাচ্ছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে এ কর্মকর্তা জানান।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পাওনা টাকা-হামলা   যুবদল নেতা নিহত   পুঠিয়া-রাজশাহী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close