ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

এখন আপনাদের কঠিন সময়, বিপ্লব ধরে রাখতে হবে: মির্জা ফখরুল
প্রকাশ: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪, ৬:৫৯ পিএম আপডেট: ১৩.০৮.২০২৪ ৭:০৭ পিএম  (ভিজিট : ২৮৪)
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশ নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীরা পরিকল্পিতভাবে দেশে অশান্ত পরিবেশ সৃষ্টির অপচেষ্টায় সংখ্যালঘুদের বাড়ি ঘরে হামলা করছে। এ অবস্থায় তাদের জান-মাল রক্ষার দায়িত্ব বিএনপির দলীয় নেতাকর্মীদের নিতে হবে।

মঙ্গলবার (১৩ আগস্ট) বেলা ১১টার দিকে ঢাকা থেকে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে নেমে সড়কপথে ঠাকুরগাঁও যাচ্ছিলেন তিনি। এ সময় উপজেলার শহীদ স্মরণীতে (সিএসডি মোড়) পথসভায় বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

এসময় সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি সভাপতি আব্দুল গফুর সরকার, সহ-সভাপতি শফিকুল ইসলাম জনি ও সুমিত কুমার আগারওয়াল, সাধারণ সম্পাদক শাহিন আকতার, সহ-সাধারণ সম্পাদক এরশাদ হোসেন পাপ্পু, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রামানিক, বিএনপি নেতা শওকত হায়াৎ শাহ, শাহিন আকতার প্রমুখসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনগুলোর বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব আরও বলেন, এখন আপনাদের কঠিন সময়। এই বিপ্লবকে যদি আমরা ধরে রাখতে না পারি তাহলে আবার অন্ধকারে তলিয়ে যেতে হবে। তাই দয়া করে কাউকে কোনো রকম উচ্ছৃঙ্খলতা, কারো ওপর হামলা, আক্রমণ এসব করতে দিবেন না। এমন কোনো কথা বলবেন না যে কথাটা দায়িত্ব জ্ঞানহীনতার পরিচয় দেয়।

মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ। এ অবস্থায় তিনি জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়েছেন। তাতে তিনি স্পষ্ট কর বলেছেন  হিংসা-প্রতিহিংসা নয়, প্রতিশোধ নয় আপনারা সবাই সৌভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখবেন। আমরা শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলতে চাই।
পরে তিনি সড়ক পথে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওনা দেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিএনপি মহাসচিব-মির্জা ফখরুল   সৈয়দপুর-নীলফামারী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close