ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

আওয়ামী লীগের ষড়যন্ত্রের প্রতিবাদে গাইবান্ধায় যুবদলের বিক্ষোভ
প্রকাশ: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪, ৬:২০ পিএম  (ভিজিট : ২৯৬)
ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতনের পর আওয়ামী লীগ আবারও প্রোপাগান্ডা এবং দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন যুবদল নেতৃবৃন্দ। দেশব্যাপী আওয়ামী লীগের নেতাকর্মীদের ‘ষড়যন্ত্র ও প্রোপাগান্ডার’ বিরুদ্ধে মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে গাইবান্ধায় বিক্ষোভ কর্মসূচি থেকে এ মন্তব্য করেন তারা।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে জেলা যুবদলের আয়োজনে শহরের সার্কুলার রোডে বিএনপির জেলা কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় নেতাকর্মীরা ‘ছাত্র-জনতার রক্ত, বৃথা যেতে দেবো ন, আওয়ামী লীগের দালালেরা, হুঁশিয়ার সাবধান’-সহ বিভিন্ন স্লোগান দেন। মিছিলটি ডিবি রোড হয়ে পৌরপার্কের সামনে থেকে ঘুরে ডাকবাংলা এলাকায় যায়। সেখান থেকে ঘুরে আবারও বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়। এতে বিএনপি, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

পরে দলীয় কার্যালয় চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে যুবদলের জেলা সভাপতি রাগিব হাসান চৌধুরী বলেন, আওয়ামী লীগ নতুন করে ষড়যন্ত্র করে দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। ১৫ আগস্টকে ঘিরে কোন অপশক্তি যেন মানুষের জান-মালের ক্ষতি করতে না পারে, সেজন্য যুবদল নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  যুবদলের বিক্ষোভ   গাইবান্ধা-রংপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close