ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কালিয়াকৈরে মাদক ব্যবসায়ীকে আটক করছে ছাত্ররা
প্রকাশ: সোমবার, ১২ আগস্ট, ২০২৪, ৮:০৩ এএম  (ভিজিট : ৭২৪)
কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বৈষম্য বিরোধী ছাত্ররা।

রোববার (১১ আগস্ট) ওই এলাকার ফাতেমা হোটেলে বৈষম্য বিরোধী ছাত্ররা অভিযান করে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর থানার গোরাচালা এলাকার নজরুল ইসলামের স্ত্রীর ফাতেমা আক্তার (৩৭), কালিয়াকৈর উপজেলার হিজলহটি এলাকার হাবিব হোসেনের ছেলে সজিব হোসেন (১৮), বগুড়া জেলার শেরপুর থানার বাঘা বটতলার এলাকার ফয়েজ মিয়ার ছেলে ককটেল হোসেন (২০)।

বৈষম্য বিরোধী ছাত্রদের সূত্রে জানা যায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা এলাকায়  রোববার ফাতেমা হোটেলে বৈষম্য বিরোধী ছাত্ররা অভিযান করে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেন। ওই তিন মাদক ব্যবসায়ীর কাছ থেকে দুইকেজি গাজা উদ্ধার করা হয়। পরে আটকৃতদের চন্দ্রা মোড়ে পুলিশ বক্সে আটক করে রাখেন বৈষম্য বিরোধী ছাত্ররা। এলাকাবাসী শিক্ষার্থীদের এমন অভিযানে স্বাগত জানিয়েছেন।

কালিয়াকৈর ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞানের ছাত্র মেহেদী হাসান জানা, মাদক ব্যবসায়ী তিনজনকে আটক করে রাখা হয়েছে তারা বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করতো বলে জানা গেছে।

স্বেচ্ছাসেবী সংগঠনের রিপন আহমেদ জানান, মহাসড়কে আমরা সঠিকভাবে ট্রাফিকের দায়িত্ব পালন করছি । সকালে ছাত্ররা ফাতেমা হোটেলে অভিযান করে তিন মাদক ব্যবসাকে আটক করেছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close