ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

চাঁদপুরে শুরু হয়েছে পিবিআইয়ের কার্যক্রম
প্রকাশ: রবিবার, ১১ আগস্ট, ২০২৪, ৭:৪৩ পিএম  (ভিজিট : ১৯৪)
দেশের বিরাজমান পরিস্থিতিতে বন্ধ থাকার পর আবারও শুরু হয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর জেলার পুলিশি কার্যক্রম। রোববার (১১ আগস্ট) বিকেলে পিবিআই জেলা কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

পিবিআই চাঁদপুর জেলা কার্যালয়ের পুলিশ সুপার (এসপি) মো. মোস্তফা কামাল রাশেদ জানান,  বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনা সরকারের পতনের পর দেশের বিরাজমান পরিস্থিতিতে পিবিআই চাঁদপুর জেলার সকল পুলিশি কার্যক্রম সাময়িকভাবে বন্ধ ছিল।

অন্তর্বর্তী সরকার গঠনের পর বাংলাদেশ পুলিশের কিছু সদস্যরা পুলিশের ১১ দফা দাবি নামক কর্মবিরতি কর্মসূচি পালন করছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা মহোদয় আজকেও বলেছেন যে পুলিশের দাবিগুলো পর্যায়ক্রমে পূরণ করা হবে। ইতোমধ্যে বাংলাদেশের বেশ কিছু থানার কার্যক্রম সীমিত পরিসরে চালু হয়েছে। কিছু পুলিশ সদস্যদের দ্বারা পরিচালিত এই কর্মবিরতি পিবিআই চাঁদপুর জেলা সমর্থন করে না। সর্বসাধারণের আইনগত সেবা এবং সর্বপ্রকার পুলিশি সেবা প্রদানের নিশ্চয়তা স্বরূপ আমরা পিবিআই চাঁদপুর জেলা আজ ১১ আগস্ট হতে আমাদের সকল পুলিশি কার্যক্রম চালু করেছি।

এ সংক্রান্তে একটি সংবাদ বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়েছে। সকল গণমাধ্যম এ বিষয়ে সংবাদ প্রচার ও প্রকাশ করে চাঁদপুর জেলার সর্বসাধারণকে পিবিআই চাঁদপুর এর সকল পুলিশি সেবা গ্রহণ করার বিষয়ে অবগত করার জন্য বিনীতভাবে অনুরোধ করেন। এছাড়া আগামীকাল সোমবার (১২ আগস্ট) শহরের বিভিন্ন স্থানে পরিদর্শন ও কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা করবেন বলে জানিয়েছেন পিবিআই পুলিশ সুপার। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)   চাঁদপুর জেলা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close