ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নরসিংদীতে ওভারব্রিজ থেকে বাস পড়ে নিহত ২, আহত ৪৪
প্রকাশ: রবিবার, ১১ আগস্ট, ২০২৪, ৭:২৬ পিএম  (ভিজিট : ১৮৮)
নরসিংদীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ওভারব্রিজের ওপর থেকে নিচে পড়ে গিয়ে ২ জন নিহত ও গুরুতর আহত হয়েছেন অন্তত ৪৪ জন। শনিবার (১১ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে নরসিংদী পৌর শহরের বাসাইল এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ওভার ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- সিলেটের গোবিন্দগঞ্জ বিশ্বনাথ এলাকার আবুল মন্নাফের ছেলে নুরুল ইসলাম (৫০) ও হবিগঞ্জের মৃত ইদ্রিস আলীর ছেলে নুর উদ্দিন (৪৫)। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক বলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। 

নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটগামী ঢাকা এক্সপ্রেস নামের যাত্রীবাহী বাসটি সামনে থাকা একটি মালবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে অপর আরেকটি ট্রাকের মুখোমুখি হয়ে যায়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ওভার ব্রিজের নিচে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে নুরুল ইসলাম নামে একজন নিহত হন। স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও সেনা সদস্যদের সহায়তায় আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নুর উদ্দিন নামে আরেক যাত্রীর মৃত্যু হয়। আহতদের মধ্যে ১০ জনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

নরসিংদী জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মিজানুর রহমান জানান, যাত্রীবাহী বাস সড়কে দুর্ঘটনার শিকার হলে একজন ঘটনাস্থলেই নিহত হন অপরজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত ৪৪ জনের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা-যাত্রীবাহী বাস   হতাহত-নিহত   নরসিংদী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close