ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সরিষাবাড়ীতে মন্দিরে চুরির অভিযোগে যুবক আটক
প্রকাশ: রবিবার, ১১ আগস্ট, ২০২৪, ৫:০৩ পিএম  (ভিজিট : ৩৭৮)
জামালপুরের সরিষাবাড়ীতে মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। গতকাল শনিবার (১০ আগস্ট) গভীর রাতে পৌরসভার ধীর ধানাটা খাদ্য গুদাম সংলগ্ন কালীমাতা মন্দির এলাকায় মদ্যপান অবস্থায় মাহমুদুল হাসান বাবু (২০) নামে এক যুবককে আটক করেছে কালীমাতা মন্দির এলাকার স্থানীয়রা।

আটক মাহমুদুল হাসান বাবু পৌর এলাকার সাতপোয়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার গভীর রাতে বীর ধানাটা রায়পাড়া কালীমাতা মন্দিরের দরজার তালা ভাঙ্গার শব্দ শুনতে পায়। এসময় মন্দিরে থাকা মূর্তির দেড় ভরি স্বর্ণালংকার ও দানবাক্স ভেঙে নগদ প্রায় ১৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোর চক্রের সদস্যরা। এসময় স্থানীয় বাসিন্দারা চোর চক্রের এক সদস্যকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে আনসার সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ঐ যুবককে উদ্ধার করে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বর্তমান সরকারের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার দায়িত্বে থাকা সেনা কর্মকর্তাকে অবগত করেন। 

উপজেলা আদিবাসী সম্প্রদায়ের সভাপতি সুমন রায় বলেন, রায়পাড়া কালীমাতা মন্দিরের গেটের তালা ভেঙে মায়ের পরনে থাকা দেড় ভরি স্বর্ণালংকার ও দানবাক্স ভেঙে নগদ প্রায় ১৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এসময় আমরা একজনকে আটক করে সেনাবাহিনীর কাছে সোপর্দ করেছি। এসময় নিজেদের ও মন্দিরে নিরাপত্তার চেয়ে চুরি হওয়ায় অর্থ ও স্বর্ণ অলংকার ফেরত চান সুমন রায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান বলেন, চোর চক্রের এক সদস্যকে আটক করে থানায় নেওয়া হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মন্দিরে চুরি-যুবক আটক   সরিষাবাড়ী-জামালপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close