ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জবি উপাচার্যের পদত্যাগের দাবিতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম
প্রকাশ: রবিবার, ১১ আগস্ট, ২০২৪, ৩:৫০ পিএম  (ভিজিট : ২১২)
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম, রেজিস্টার অধ্যাপক ড. আইনুল ইসলাম, প্রক্টরিয়াল বডি ও হল প্রভোস্টকে আগামীকাল তিনটার মধ্যে পদত্যাগ করতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে শিক্ষার্থীরা।

রোববার (১১ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে সাধারণ শিক্ষার্থীদের সাথে সমন্বয়করা মতবিনিময় শেষে প্রশাসনিক ভবনের সামনে দুপুর আড়াইটায় বিক্ষোভ মিছিল করে।

এ সময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বলেন, অবিলম্বে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সহ প্রশাসনে যত আওয়ামী দোসর রয়েছে তাদের পদত্যাগ করতে হবে। যদি তারা পদত্যাগ করতে না চায় তাহলে কিভাবে পদত্যাগ করাতে হবে তা ছাত্রসমাজ জানে। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রক্টরিয়াল বডি ইতোমধ্যে পদত্যাগ করেছে কিন্তু আমাদের উপাচার্য কেন এখনো পদত্যাগ করছে না তার পিছনে যদি কারো হাত থাকে ছাত্রসমাজ তাদের মোকাবিলা করতে প্রস্তুত।

এ সময় বৈষম্যবিরোধী আন্দোলনের সমন্বয়ক স্বর্ণ আক্তার রিয়া বলেন, আমরা আগামীকাল বিকেল তিনটা পর্যন্ত আল্টিমেটাম দিচ্ছি এর মধ্যে উপাচার্য ড. সাদেকা হালিম, রেজিস্টার অধ্যাপক ড আইনুল ইসলাম, হল প্রভোস্ট অধ্যাপক দীপিকা রানী, প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন সহ পুরো প্রক্টরিয়াল বডির পদত্যাগ করতে হবে। যদি তারা আগামীকাল তিনটার মধ্যে পদত্যাগ না করে তাহলে আমরা আরও কঠোর কর্মসূচিতে যাবো।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close