ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ত্রিশালে শিক্ষার্থীদের হাতে দুই মাদক কারবারি ১৬ কেজি গাঁজাসহ আটক
প্রকাশ: রবিবার, ১১ আগস্ট, ২০২৪, ৯:১৪ এএম  (ভিজিট : ২৬৪)
ময়মনসিংহের ত্রিশালে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে সেনাবাহিনীর কাছে সোপর্দ করেছে বৈষম্যবিরোধী ছাত্র সমাজ।

শুক্রবার (৯ আগস্ট) দিবাগত রাতে উপজেলার ধলা গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুটি মুঠোফোনও জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার আরশ মিয়ার ছেলে নবী হুসেন ও একই এলাকার জামাল মিয়ার ছেলে রিয়াদ।

জানা যায়, এলাকায় কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে না ঘটে সেজন্য উপজেলার ধলা গ্রামের বৈযম্যবিরোধী ছাত্র সমাজের একদল শিক্ষার্থী রাতে পাহারা দিচ্ছিল। এসময় ওই এলাকায় অপরিচিত দুই ব্যক্তি সন্দেহজনক ভাবে ঘুরাঘুরি করছিল। দেখে সন্দেহ হলে তাদের আটক করে গ্রামের নৈশপ্রহরী দিয়ে তাদের ব্যাগ চেক করে ১৬ কেজি গাঁজা পাওয়া যায়। এরপর ত্রিশাল উপজেলায় দায়িত্ব পালনরত বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের খবর দিলে তারা  থানা হেফাজতে নিয়ে যান।

এ বিষয়ে মুন্না খন্দকার জানান, আমরা আনুমানিক রাত ১ টা ২০ মিনিটের দিকে তাদের আটক করতে সক্ষম হই। ধলা বাজারে বেশ কয়েকবার ঘোরাঘুরি করায় তাদের সন্দেহজনক ভাবে আটক করি। এরপর আমরা আমাদের গ্রামের নৈশপ্রহরী দিয়ে তাদের ব্যাগ চেক করি এবং গাজা গুলো পাই। এরপর সরাসরি আমরা বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা যারা ত্রিশাল থানাধীন তাদের সাথে যোগাযোগ করি। উনারা সরাসরি তাদেরকে থানা হেফাজতে নিয়ে আসেন।

এ বিষয়ে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে তাদের আটক করা হয়। এরপর মামলা করা হয়।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close