ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নাঈমুল ইসলাম খানের তিন পত্রিকা অনির্দিষ্টকালের জন্য বন্ধ
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪, ৯:৩৯ পিএম আপডেট: ০৯.০৮.২০২৪ ১১:১৪ পিএম  (ভিজিট : ১০৭৭)
অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব নাঈমুল ইসলাম খানের তিনটি পত্রিকা।

শুক্রবার (৯ আগস্ট) দৈনিক আমাদের নতুন সময়, দৈনিক আমাদের অর্থনীতি ও ডেইলি আওয়ার টাইম পত্রিকার প্রকাশনা অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। দৈনিক আমাদের নতুন সময়ের নির্বাহী সম্পাদক সালেহ বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ৫ আগস্ট রাত সাড়ে ১০টায় আমাদের নতুন সময়, আমাদের অর্থনীতি ও ডেইলি আওয়ার টাইম পত্রিকা অফিসে হামলা চালায় দুষ্কৃতকারীরা। অফিসে ব্যাপক ভাঙচুর করে এবং গুরুত্বপূর্ণ অতি প্রয়োজনীয় জিনিসপত্র লুটপাট করে তারা।

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ছাড়ার পরই একাত্তর টেলিভিশন, সময় টেলিভিশন, এটিএন বাংলা ও এটিএন নিউজ অফিসে হামলা চালায় দুর্বৃত্তরা। এছাড়া মহাখালী ওয়্যারলেস গেট এলাকায় বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজ এর ভবনে হামলা চালানো হয়। রাজধানীর তেজগাঁওয়ে ইনডিপেনডেন্ট টেলিভিশন এর কার্যালয়ের নিচে রাখা গাড়ি ভাঙচুর করা হয়। এর বাইরেও গত ৪ আগস্ট রাতে সঙ্গীতভিত্তিক চ্যানেল গান বাংলা এর অফিসে হামলা করে ভাঙচুর ও আগুন দেওয়া হয়।

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব নাঈমুল ইসলাম খানের তিনটি পত্রিকা।

নাঈমুল ইসলাম খানের দৈনিক আমাদের নতুন সময়ের ব্যবস্থাপনা সম্পাদক আরিফ জানান, ১৩২৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা ১২০০। ওয়াকফ ট্রাস্টের একটি বাড়ি। বাড়িটি লিজ নেন তেজগাঁওয়ের সাবেক ২৪ নম্বার ওয়ার্ডের কাউন্সিলর প্রকৌশলী তালুকদার সারওয়ার হোসেন। সারওয়ার হোসেনের কাজ থেকে বাড়িটি ভাড়া নেন সাবেক সম্পাদক নাঈমুল ইসলাম খান। তিনি পত্রিকা অফিস হিসেবে বাড়িটি ভাড়া নেওয়ার জন্য একটি চুক্তি করেন। কিন্তু পরে নাইমুল ইসলাম খান জানতে পারেন বাড়িটি সারওয়ার হোসেনের নয়। পরে প্রথম তিন মাস ভাড়া দেন। এর পরবর্তীকালে তিনি আর ভাড়া দেননি। তিনি বাড়িটি এক ধরনের দখল করে রেখেছিলেন। শুধুমাত্র ইউটিলিটি বিলগুলো তিনি দিতেন।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close