ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মোংলায় মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা-লুটপাট, চিংড়ি ঘের দখলের অভিযোগ
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪, ১২:৫৫ পিএম  (ভিজিট : ৩৪২)
মোংলায় মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যায় উপজেলার সোনাইলতলা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের বড় সোনাইলতলা গ্রামে এ ঘটনা ঘটে। ফের হামলা-লুটপাটের আশংকায় চরম আতঙ্কে ওই মুক্তিযোদ্ধা পরিবারসহ পুরো গ্রামবাসী। এদিকে গত কয়েকদিন ধরেই একই এলাকায় বেশ কয়েকটি চিংড়ি ঘেরে লুটপাট ও দখল করে নিয়েছে দুর্বৃত্তরা। এতে আতংকিত হয়ে পড়েছে এখানকার ঘের মালিকেরা।

মুক্তিযোদ্ধা মান্নান সরদারের ছেলে সাবেক ইউপি সদস্য জসিম সরদার জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বেশ কয়েকটি মোটরসাইকেলে করে ২০/২৫ জনের সশস্ত্র দুর্বৃত্ত দল তাদের বাড়িতে ঢুকে হামলা ও ভাঙচুর চালায়। এ সময় তার শিশু পুত্রের গলায় ছুরি ধরে লুটপাট চালায় দুর্বৃত্তরা। হামলাকারীরা বিভিন্ন মালামাল লুটে নেয়ার পাশাপাশি ভাঙচুর করে কয়েক লাখ টাকা ক্ষতিসাধন করে। পরে লুটপাটের খবর পেয়ে গ্রামবাসী ছুটে আসতে আসতেই পালিয়ে যান দুর্বৃত্তরা। 

তিনি আরও বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যেই অস্ত্রধারী আমার বাড়িতে হামলা চালায়। আর আমার সন্তানের গলায় চুরি ধরে লুটপাট করে সব নিয়ে গেছে, ভেঙ্গেচুরে তছনছ করেছে পুরো বাড়ি-ঘর। আমার বাবা ও দুই চাচা মুক্তিযোদ্ধা। আজ মুক্তিযোদ্ধা পরিবার হয়ে আমরা দুর্বৃত্তদের হামলা, ভাঙচুর ও লুটপাটের শিকার হচ্ছি। আমরা এর সুষ্ঠু বিচার চাই। থানায় অভিযোগ দেওয়ার মতো পরিবেশ নাই, তাই দিতে পারেননি বলেও জানান তিনি। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মুক্তিযোদ্ধার পরিবার   বাড়িতে হামলা-ভাঙচুর   মোংলা-খুলনা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close