ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দলীয় নির্দেশনা ভঙ্গ
রামগতি পৌর ছাত্রদলের আহ্বায়ক বহিষ্কার
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪, ৮:৫৫ পিএম  (ভিজিট : ৩১৪)
চলমান পরিস্থিতিতে দলীয় নির্দেশনা ভঙ্গ ও বিশৃঙ্খল কার্যক্রমের সাথে জড়িত থাকার অভিযোগে লক্ষ্মীপুরের রামগতি পৌর ছাত্রদলের আহ্বায়ক শাহাজাদা প্রিন্সকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার ( ৮ জুলাই) দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের লক্ষ্মীপুর জেলা শাখার দপ্তর সম্পাদক আকবর হোসেন মুন্না স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। জেলা ছাত্রদলের প্যাডে এ বহিষ্কারাদেশের অনুমোদন দিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন। 

নোটিশে বলা হয়, পৌর ছাত্রদলের আহবায়ক শাহাজাদা প্রিন্স কেন্দ্রীয় ও জেলা ছাত্রদলের নিদের্শনা ভঙ্গ ও বিশৃঙ্খল কার্যক্রমের সাথে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। 

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র নির্বাহী কমিটির সহ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজান জানান, দলীয় নির্দেশনা অমান্য করে বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টি করা হলে বিএনপি ও অঙ্গ সংগঠনের যে কাউকেই বহিষ্কার করাসহ তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি দলীয় নেতা-কর্মীদের বিশৃঙ্খল কার্যক্রম থেকে দূরে থাকার আহবান জানান।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পৌর ছাত্রদল-আহ্বায়ক বহিষ্কার   রামগতি-কমলনগর   লক্ষীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close