ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

এত মানুষের প্রাণহানিতে আমার হৃদয় ভেঙে গেছে : সায়মা ওয়াজেদ
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪, ৮:০৬ পিএম  (ভিজিট : ২৩২)
বাংলাদেশের সাম্প্রতিক সহিংসতায় নাগরিকদের মৃত্যুর নিয়ে দুঃখ প্রকাশ করেছেন শেখ হাসিনার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল। তিনি বলেন, এত মানুষের প্রাণহানিতে আমার হৃদয় ভেঙে গেছে। এই সংকটের সময়ে মায়ের সঙ্গে দেখা করতে পারছি না, তাকে আলিঙ্গন করতে পারছি না, এতেও আমার হৃদয় ভেঙে যাচ্ছে। আমার দেশ বাংলাদেশকে আমি ভালোবাসি।’ খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ বৃহস্পতিবার (৮ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) পোস্ট করে এ হতাশার কথা জানান।

কোটা সংস্কারের আন্দোলনে বাংলাদেশে শিক্ষার্থীদের ওপর চালানো সহিংসতার একপর্যায়ে আন্দোলনের দাবি ‘এক দফায়’ রূপান্তরিত হয়। ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে ভারতে চলে যেতে বাধ্য হন শেখ হাসিনা। ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদের হিন্ডন বিমানঘাঁটিতে অবতরণের পর তাকে দিল্লির একটি অজ্ঞাত, সুরক্ষিত জায়গায় নিয়ে আসে ভারত সরকার।

উল্লেখ্য, বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) দক্ষিণ-পূর্ব এশিয়ার আঞ্চলিক পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন সায়মা ওয়াজেদ পুতুল। ছাত্র-জনতার বিক্ষোভের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করতে বাধ্য হন ৭৬ বছর বয়সী শেখ হাসিনা। বাংলাদেশ সেনাবাহিনী তাকে ৪৫ মিনিটের আলটিমেটাম দেওয়ার পর ঢাকা ত্যাগ করে ভারতে চলে যান তিনি।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close