ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

হবিগঞ্জে পুলিশের কর্মবিরতি, বিপাকে বিদেশগামী যাত্রীরা
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ৭:৫০ পিএম  (ভিজিট : ২০৪)
গণঅভ্যুত্থানের পর সারা দেশে পুলিশ বিভাগ কর্মবিরতি পালন করছে। যার কারণে প্রতিদিন হাজার সেবা প্রত্যাশী মানুষ পুলিশের সেবা থেকে বঞ্চিত হচ্ছে। অনেকে থানায় এসে ফেরত চলে যাচ্ছেন। তবে আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্বে আছেন। বুধবার (৭ আগস্ট) সকালে সরেজমিন হবিগঞ্জে পুলিশ সুপারের কার্যালয় ও সদর মডেল থানায় এ চিত্র দেখা যায়। এসময় অনেক বিদেশ যাত্রী পুলিশ ক্লিয়ারেন্স এর জন্য এসে কাউকে না পেয়ে ফেরত চলে যান। তারা জানান, বিদেশে যাওয়ার সকল প্রক্রিয়া সম্পন্ন, শুধু পুলিশ ক্লিয়ারেন্স এর অপেক্ষায়।

এদিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনের গেইটে “সাময়িক পুলিশ ক্লিয়ারেন্স কার্যক্রম বন্ধ রয়েছে” মর্মে একটি নোটিশ টানিয়ে রাখা হয়েছে। পরে ভিতরে প্রবেশ করে কাউকে পাওয়া যায় নাই। অনেক বিদেশ যাত্রী পুলিশ ক্লিয়ারেন্স এর এসে খালি হাতে ফেরত যাচ্ছেন।

অপরদিকে সদর মডেল থানায় সকল কার্যক্রম বন্ধ। ৩ জন আনসার সদস্যকে পাহারা দিতে দেখা যায়। অনেকে থানায় বিভিন্ন বিষয় নিয়ে এসে আবার ফেরত চলে যান বলে জানান আনসার সদস্যরা। 

উপজেলা কোম্পানি কমান্ডার মো. জালাল উদ্দিন জানান, অনেকে এসেছে বিভিন্ন অভিযোগ নিয়ে, আমরা তাদেরকে সেনা ক্যাম্পে পাঠিয়ে দিয়েছি। আমরা এখানে ৩ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছি। এছাড়া শহরের রাস্তায় শৃঙ্খলা ফেরানোর জন্য ট্রাফিকের দায়িত্ব পালন করছে ৫ জন আনসার সদস্য।

এদিকে দ্বিতীয় দিনের শহর পরিষ্কার পরিচ্ছন্ন করছে সাধারণ শিক্ষার্থীরা। তারা ময়লা আবর্জনা সরানোর পাশাপাশি ব্যবসায়ীদেরকে যত্রতত্র ময়লা না ফেলানোর জন্য অনুরোধ করেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পুলিশের কর্মবিরতি   হবিগঞ্জ সদর মডেল থানা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close