ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মোংলায় সংখ্যালঘুদের জানমাল, রাষ্ট্রীয় সম্পদ রক্ষার পাহারায় বিএনপি নেতাকর্মীরা
প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪, ৬:১১ পিএম  (ভিজিট : ৫০২)
দেশের চলমান পরিস্থিতিতে সংখ্যালঘুদের জানমাল ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় মোংলা-রামপাল এলাকায় এলাকায় পাহারায় নেমেছেন বিএনপি নেতাকর্মীরা। বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার (৬ আগস্ট) সকালে প্রথম বাগেরহাটের রামপাল উপজেলার হিন্দু অধ্যুষিত সন্নাসী বাজার থেকে স্থানীয় বিএনপি নেতা-কর্মীদের এ পাহারা কার্যক্রম শুরু হয়। আর মোরটসাইকেল যোগে এ নিরাপত্তা টহল চলছে রামপাল উপজেলার ১০টি ইউনিয়ন জুড়েই। 

এদিকে বাগেরহাটের মোংলায়ও শান্তি কমিটি গঠন করে সংখ্যালঘুদের মন্দির, গীর্জা, জানমাল ও বন্দর, শিল্প এলাকা এবং তাপ বিদ্যুৎ কেন্দ্রসহ রাষ্ট্রীয় সম্পদ রক্ষার পাহারার কাজ শুরু করেছে স্থানীয় বিএনপি নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুরে পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. জুলফিকার আলী নেতা-কর্মীদের নিয়ে এক জরুরী বৈঠক করে যাবতীয় সম্পদ রক্ষায় শান্তি কমিটি গঠন করেন। 

এ কমিটির সকলকে সজাগ থেকে পাহারার/টহলের নির্দেশনা জানিয়ে সংবাদ সম্মেলন করেন তিনি। এসময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা এমরান হোসেন, মো. রিয়াদ, মো. আলাউদ্দিন, জামাল উদ্দিন চৌধুরী জাহিদসহ প্রমুখ নেতৃবৃন্দ। 

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close