ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মেজর জেনারেল জিয়াকে অব্যাহতি
সেনাবাহিনীর শীর্ষ পদে রদবদল
প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪, ৫:২৫ পিএম আপডেট: ০৬.০৮.২০২৪ ৯:০৯ পিএম  (ভিজিট : ১৫২৪)
বাংলাদেশ সেনাবাহিনীর শীর্ষ পর্যায়ের বেশ কিছু পদে রদ বদল হয়েছে। অন্যদিকে ন্যাশনাল টেলিকম মনিটরিং সেন্টারের (এনটিএমসি) মহাপরিচালক মেজর জেনারেল জিয়াউল আহসানকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার ( ৬ আগস্ট)  আন্ত:বাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সামি উদ দৌলা চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

আইএসপিআর জানিয়েছে, ন্যাশনাল ডিফেন্স কলেজের (এনডিসি) কমান্ড্যান্ট লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলমের চাকরি পররাষ্ট্র মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। সেনাবাহিনীর কোয়াটার মাস্টার জেনারেল (কিউএমজি) লেফটেন্যান্ট জেনারেল মো. মজিবুর রহমানকে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের জিওসি করা হয়েছে, এদিকে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের জিওসি পদে দায়িত্ব পালন করে আসা লেফটেন্যান্ট জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরীকে সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল (কিউএমজি), সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল মিজানুর রহমান শামীমকে সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) করা হয়েছে, সিজিএস লেফটেন্যান্ট জেনারেল মোহাম্মদ শাহীনুল হককে এনডিসি এর কমান্ড্যান্ট এবং মেজর জেনারেল আ স ম রিদওয়ানুর রহমানকে এনটিএমসি এর মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close