ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাধবপুরে পুলিশের গাড়িতে আগুন, পুলিশের সাব ইন্সপেক্টর আহত
প্রকাশ: রবিবার, ৪ আগস্ট, ২০২৪, ৫:১৩ পিএম  (ভিজিট : ৩১০)
হবিগঞ্জের মাধবপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার সময় রতন চন্দ্র দেব নামে এক পুলিশের সাব ইন্সপেক্টর আহত হয়েছেন। এসময় শিক্ষার্থীরা পুলিশের একটি পিক-আপ ভ্যান জ্বালিয়ে দেয়। 

রোববার (৪ আগস্ট) সকাল সাড়ে দশটায় উপজেলার জগদীশপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় এই ঘটনা ঘটে। এসময় কয়েক হাজার শিক্ষার্থী মুক্তিযোদ্ধা চত্বরে অবস্থান নেয়।

একই সময়ে মাধবপুর উপজেলা সদরে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে উপজেলা পরিষদের সামনে অবস্থান নেয়। অপরদিকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা মাধবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে থেকে মিছিল নিয়ে সেমকো সিএনজি স্টেশনের কাছে অবস্থান নেয়। পরে সাড়ে ১২ টার দিকে শিক্ষার্থীরা আওয়ামীলীগের কর্মীদের ধাওয়া দিলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা পালিয়ে যায়।

এসময় শিক্ষার্থীরা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম এর মোটরসাইকেল সহ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে এবং উপজেলা পরিষদে হামলা ও ভাংচুর চালায়। শিক্ষার্থীদের একটি অংশ থানায় হামলা চালানোর চেষ্টা করলে পুলিশ ফাঁকা গুলি করে তাদের নিবৃত্ত করে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close