ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চিকিৎসা শেষে দেশে ফিরলেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৯:৫০ পিএম  (ভিজিট : ৩৭৪)
গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বর্তমান মেয়রের উপদেষ্টা জাহাঙ্গীর আলম সিঙ্গাপুরে চিকিৎসা শেষে ১৫ দিন পর দেশে ফিরেছেন। তিনি কোটা বিরোধী আন্দোলনে গত ১৯ জুলাই ঢাকার উত্তরায় দুর্বৃত্তদের হামলায় গুরুত্বর আহত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন।

শনিবার (৩ আগস্ট) সকালে তিনি ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছলে মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলিমউদ্দিন বুদ্দিন তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এ ছাড়াও জাহাঙ্গীর আলমকে স্বাগত জানাতে বিমানবন্দর, আব্দুল্লাপুর ও টঙ্গী এলাকায় হাজারো নেতাকর্মী ও সাধারণ মানুষ জড়ো হন।

জাহাঙ্গীর আলম বিমান বন্দর থেকে সরাসরি তার কর্মী নিহত হামিদুল ইসলাম জুয়েল মোল্লার বাড়িতে যান। সেখানে তিনি জুয়েল মোল্লার কবর জিয়ারত করেন। পরে তিনি জুয়েলের বাবা ও বোনসহ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এসময় সেখানে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। পরে বিশাল মোটরসাইকেল ও গাড়ির শোভাযাত্রা সহকারে কড়া নিরাপত্তা দিয়ে বেলা সাড়ে ১১টার দিকে তাকে গাজীপুরের ছয়দানাস্থ বাসভবনে নিয়ে আসে। টঙ্গী থেকে তার বাসভবন পর্যন্ত বিপুল সংখ্যক মানুষ রাস্তার দুই পাশে দাঁড়িয়ে জাহাঙ্গীর আলমকে শুভেচ্ছা জানান।

জাহাঙ্গীর আলম তার বাসভবনে পৌঁছালে সেখানে অপেক্ষমাণ বীর মুক্তিযোদ্ধা, আলেম-ওলামা, নেতাকর্মী ও সাধারণ শতশত মানুষের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। এসময় তিনি উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, ‘হত্যার উদ্দেশ্যে উত্তরায় আমার উপর হামলা করা হয়েছিল। আল্লাহর রহমতে এবং সকলের দোয়ায় প্রধানমন্ত্রীর সহযোগিতায় আমি বেঁচে ফিরেছি। আমি মায়ের কোলে ফিরে এসেছি। তিনি আহত হওয়ার পর এবং তার মা মেয়র জায়েদা খাতুনের বাসভবনে হামলার ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং গাজীপুরবাসী সার্বক্ষণিক খোঁজ খবর নিয়েছেন। এ জন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।’

যারা তার উপর ও তার বাসভবনে হামলা করেছে এবং তার কর্মী জুয়েল মোল্লাকে হত্যা করেছে তাদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।

জাহাঙ্গীর আলম বাসায় ফিরে মা মেয়র জায়েদা খাতুনের সঙ্গে সাক্ষাৎ করেন। এসময় ছেলেকে কাছে পেয়ে উভয়ে জড়িয়ে আবেগ-আপ্লুত ও অশ্রুসিক্ত হয়ে পড়েন। ছেলের সুস্থতার জন্য মা জায়েদা খাতুন আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সাবেক মেয়র জাহাঙ্গীর আলম   গাজীপুর-ঢাকা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close