ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ওয়াইফাই পাসওয়ার্ড না দেওয়ায় বাড়িঘর ভাঙচুর
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৯:১৭ পিএম  (ভিজিট : ২৪৮)
পাবনার চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের মহেষপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২ জন আহত হয়েছে। ভাঙচুর করা হয়েছে দুইটি মোটরসাইকেল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২ আগস্ট) বিকেলে। 

মামলা সূত্রে জানা গেছে, ওই গ্রামের মধু মোল্লার ছেলে স্বাধীন বাড়ির পাশের একটি চা স্টলে বসে মোবাইল ফোনে গেম খেলছিলো। এ সময় একই পাড়ার সিরাজুল ইসলামের ছেলে ইমন স্বাধীনের কাছে ওয়াইফাইয়ের পাসওয়ার্ড চাইলে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এরই জের ধরে উভয় পক্ষের লোকজনের মধ্যে বাকবিতণ্ডা ও ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে মধু মোল্লার বাড়িসহ তার আত্মীয়-স্বজনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে প্রতিপক্ষ আ. রাজ্জাক ও আ. লতিফ গং। এ সময় মধু মোল্লার বাড়ির ভেতর ঢুকে দুইটি মোটরসাইকেল ভাঙচুর করাসহ ঘরের আসবাবপত্র, বেড়া, জানালা-দরজা ভাঙচুর করে। এ ছাড়া রবিউল, রেজাউল, তরিকুল, জাহাঙ্গীর, মোহাম্মদ আলী, আ. জব্বার, আকবর আলী, ছকির উদ্দিন, আ. লতিফ, ফরমান আলীর বাড়ির জানালা, দরজা ও ঘরের বেড়া ভাঙচুর করা হয়। 

এ ব্যাপারে মধু মোল্লা জানান, তার ঘরের ১৫ মণ রসুন লুট করা হয়েছে। সবমিলিয়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করা হয়েছে। হামলাকারীদের আঘাতে অন্তত দুইজন আহত হয়েছেন। পূর্ব বিরোধের জের ধরেই এই ঘটনা ঘটানো হয়েছে। 

এ বিষয়ে প্রতিপক্ষ ফুরকান আলী জানান, মধু মোল্লার লোকজন প্রথমে ইটপাটকেল নিক্ষেপ করে। আমাদেরও বাড়িঘরের দরজা, জানালা, টেলিভিশন ভাঙ্গা হয়েছে। যাদের নামে মামলা দেওয়া হয়েছে, তাদের অনেকেই ঘটনার সময় বাড়িতে ছিলেন না। 

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  তুচ্ছ ঘটনা-হামলা   বাড়িঘর ভাঙচুর   চাটমোহর-পাবনা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close