ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৩:৪০ পিএম আপডেট: ০৩.০৮.২০২৪ ৩:৪৭ পিএম  (ভিজিট : ২৭৩)
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। শনিবার (৩ আগস্ট) বেলার ১১টার দিকে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দোকান ঘর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দুর্গাপুর ইউনিয়নের ছাদু বেপারী বাড়ির সিএনজি চালক জসিম উদ্দিন (৫৫), তার মা তাহেরা বেগম (৭৫) এবং তার জেঠাতো ভাই সলিমুল্লার স্ত্রী কহিনুর বেগম (৪৫)।  

স্থানীয় সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী জেলা ফেনী থেকে স্টার লাইন পরিবহনের একটি বাস লক্ষীপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। যাত্রা পথে বাসটি নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের দুর্গাপুর ইউনিয়নের দোকান ঘর এলাকায় পৌঁছলে বাসটি উল্টো পথে ঢুকে পড়ে। এসময় ওই পথে সিএনজি চালিত একটি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয় বাসটি। এতে সিএনজি দুমড়ে মুচড়ে বাসের নিচে চলে যায়। তাৎক্ষণিক ঘটনাস্থলেই সিএনজি চালক ছেলে-মা ও তার জেঠাতো ভাইেয়ের স্ত্রী মারা যায়।

স্থানীয়রা অরও জানায়, নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দোকান ঘর নামক এলাকার রাস্তা এক পাশে সরু থাকায় প্রায় গাড়ি এখানে উল্টো পথে ঢুকে যায়। এজন্য এই স্থানে প্রায় দুর্ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক বাসের একজন যাত্রী জানান, বাসটি মাত্র ১০ মিনিটে ফেনী জেলার দাগনভুঞা থেকে বেগমগঞ্জের দোকান ঘর এলাকায় আসে। অন্যান্য বাস যেখানে কমপক্ষে আধা ঘণ্টা সময় নেয়। চালক শুরু থেকেই খুব বেপরোয়া গতিতে বাস চালাচ্ছিলো। যাত্রীরা একাধিকবার চালককে আস্তে গাড়ি চালাতে বললেও সে কারো কথায় কর্ণপাত করেনি।  

নোয়াখালী হাইওয়ে পুলিশের পরিদর্শক রুহুল আমিন বলেন, খবর পেয়ে পুলিশ সাথে সাথেই ঘটনাস্থল যায়। চালক দুর্ঘটনাপর পর পরই পালিয়ে যায়। পুলিশ বাস ও সিএনজি জব্দ করে নিয়ে আসে। এ ঘটনায় নিয়মিত মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close