ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সড়ক দুর্ঘটনায় আহত সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ২ আগস্ট, ২০২৪, ৪:১১ পিএম  (ভিজিট : ৫১৬)
মোটরসাইকেল ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে আহত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা সামিউল ইসলাম সামু (৪২) মারা গেছেন। শুক্রবার (২ আগস্ট) সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

নিহত সামিউল ইসলাম সামু সুন্দরগঞ্জ পৌরসভার বাইপাস এলাকার মো. রেজাউল করিম লাল মিয়ার ছেলে। তিনি সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও সুন্দরগঞ্জ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার (৩১ জুলাই) বিকেলে সামিউল ইসলাম তার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে লালমনিরহাট জেলায় বিশেষ কাজে যান। সেখানে প্রয়োজনীয় কাজ শেষে মোটরসাইকেল যোগে রাতেই নিজ উপজেলা সুন্দরগঞ্জ ফিরছিলেন। পথে রংপুর জেলার কাউনিয়া উপজেলার তিস্তা ব্রিজ এলাকায় আসলে একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সামিউল ইসলাম সামুসহ অন্তত ৪ জন আহত হন। এসময় তাদের উদ্ধার প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সামিউল ইসলাম সামুর অবস্থার অবনতি হলে হেলিকপ্টার যোগে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (শুক্রবার) সকালে মারা যান তিনি।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সড়ক দুর্ঘটনায় সামিউল ইসলাম সামু আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি, আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।’

এদিকে, সাবেক ছাত্রনেতা সামিউল ইসলাম সামুর মৃত্যুর সংবাদে তার নিজ এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে শোক প্রকাশ করেছেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রকৌশলী আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরুজা বারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু। এছাড়া শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট দিয়েছেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা-মৃত্যু   সুন্দরগঞ্জ-গাইবান্ধা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close