ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ত্রিশালে ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালক নিহত
প্রকাশ: শুক্রবার, ২ আগস্ট, ২০২৪, ১২:৪১ পিএম  (ভিজিট : ৫৩৮)
ময়মনসিংহের ত্রিশালে ট্রাকের ধাক্কায় এক অটোরিকশা চালক নিহত হয়েছে। শুক্রবার (২ আগস্ট) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি দ্রুতগামী মালবাহী ট্রাক পিছন থেকে অটোরিকশাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত অটোরিকশা চালক বজলুর রহমান (৩৫) উপজেলার কোনাবাড়ী চরপাড়া গ্রামের আ. মজিদের ছেলে। নিহত বজলুর পরিবারের একমাত্র উপার্জনশীল ব্যক্তি ছিলেন। তার ঘরে স্ত্রী, দুই মেয়ে ও ছোট্ট দুইটি ছেলে রেখে গেছেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন নিহত বজলুর রহমান। ত্রিশাল পৌর এলাকার বালিপাড়া রোড মোড়ে একটি দ্রুতগামী মালবাহী ট্রাক পিছন থেকে অটোরিকশাকে ধাক্কা দিয়ে ঢাকা-ময়মনসিংহ ফোরলেন মহাসড়কে ফেলেন। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালক বজলুর রহমান নিহত হন।

নিহত বজলুর রহমানের স্ত্রী লাশ ঘরের সামনে কান্না করছেন আর বার বার মূর্ছা যাচ্ছেন। তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘আমার চার ছেলে মেয়েকে কোথায় ফেলে গেলে, তাদের কে দেখবে? তারা বাবা ছাড়া এতিম হইয়া গেল। আমি ছোট ছেলে মেয়ে নিয়ে কোথায় যাবো।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে ত্রিশাল থানার ওসি (তদন্ত) চাঁদ মিয়া বলেন, শুক্রবার সকালে অজ্ঞাত ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালক নিহত হয়। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক ও চালক কাউকে আটক করা যায়নি। মামলা প্রক্রিয়াধীন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   অটোরিকশা চালক নিহত   ত্রিশাল-ময়মনসিংহ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close