ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দেশের উন্নয়ন ধ্বংসকারী অপশক্তিকে প্রতিহত করতে হবে: নিক্সন চৌধুরী
প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪, ১০:৪১ পিএম  (ভিজিট : ৫৪০)
ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ছাত্রদের কোটা আন্দোলনে দুস্কৃতকারীরা ঢুকে প্রধানমন্ত্রীর উন্নয়ন ও এ দেশকে ধ্বংস করার পায়তারা করছে। ইতিমধ্যে তারা দেশের গুরুত্বপূর্ণ অনেক স্থাপনা ধ্বংস করেছে। দেশের উন্নয়ন ধ্বংসকারী এই অপশক্তিকে সকলে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে। 

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর ২টার দিকে চরভদ্রাসন উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

নিক্সন চৌধুরী স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিদের উদ্দেশে বলেন, উপজেলায় যে সকল সরকারি কর্মকর্তারা রয়েছেন তারা আমার ভাই ও মহিলারা বোন। এসকল কর্মকর্তাকে তাদের দাপ্তরিক কাজ সঠিকভাবে করতে দেন। তাদের কাজে কখনও বাধা সৃষ্টি ও খারাপ ব্যাবহার করবেন না। কোন সমস্যা হলে আমাকে জানান। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতন আমারও হারানোর কিছু নাই। আমি (চরভদ্রাসন, সদরপুর ও ভাঙ্গা) এই তিন থানার জনগণের ভোট ও ভালোবাসায় তিন তিনবার এমপি হয়েছি। আমার নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়ন করতে গিয়ে আমার যৌবনের ১১টি বছর আমার পরিবারকে না দিয়ে আপনাদের সেবা করেছি। এলাকার সার্বিক উন্নয়নে কাজ করেছি। নদী ভাঙন রোধে স্থায়ী বাঁধ নির্মাণ, সাবমেরিন ক্যাবলের মাধ্যমে চরাঞ্চলে বিদ্যুৎ, রাস্তা ঘাট, স্কুল ও কলেজসহ সকল সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই এ সকল উন্নয়ন করা সম্ভব হয়েছে। 

তিনি আরও বলেন, গাছ বেচে থাকলে ফল পাওয়া যাবে। দুস্কৃতকারীরা দেশের উন্নয়নকে ধ্বংস করতে চাইছে। এদের প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি। 

সভার শুরুতে এমপি নিক্সন চৌধুরীকে উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ হতে ফুলের শুভেচ্ছা জানানো হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফয়সল বিন করিম এর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আনোয়ার আলী মোল্যা, ভাইস চেয়ারম্যান মো. কাউছার, মহিলা ভাইস চেয়ারম্যান তানজিনা আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিশাত ফারাবী, থানা অফিসার ইনচার্জ আব্দুল ওহাব, উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা. হাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল কালাম, ইউপি চেয়ারম্যানগণ ও বিভিন্ন দপ্তর প্রধান।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  এমপি-নিক্সন চৌধুরী   চরভদ্রাসন-ফরিদপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close