ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মনপুরা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন
প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪, ৮:৫৯ এএম  (ভিজিট : ২৪৮)
"ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ" এই স্লোগানকে সামনে রেখে ভোলার মনপুরা উপজেলা  জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ উদযাপন করা হয়েছে।

বুধবার (৩১ জুলাই) সকাল ১১টায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিসের আয়োজনে র‍্যালি, পোনামাছ অবমুক্ত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মনপুরা মৎস্য কর্মকর্তা কার্যালয় থেকে বর্ণাঢ্য  র‍্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মনপুরা উপজেলা পরিষদ গিয়ে হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা জহিরুল ইসলাম  এর সভাপতিত্বতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন মিয়া।

মনপুরা মৎস্য কর্মকর্তা সৃজন সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্ল্যাহ কাজল,কলাতলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন জাহান মিনু, মনপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানত উল্ল্যাল আলমগীর, ২ নং হাজির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, ৩নং উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল হাসেম সিরাজ কাজী, কৃষি অফিসার তাওহীদ আহসান, মাধ্যমিক শিক্ষা অফিসার টিপু সুলতানসহ উপজেলা মৎস্য অফিসের সকল কর্মকর্তা কর্মচারীগণ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মৎস্যচাষী ও মৎস্যজীবীরা। এ সময় উপস্থিত বক্তারা জানান, আমরা মাছে ও ভাতে বাঙালি। সুতরাং মাছ চাষ করে আমাদের চাহিদা পূরণ করতে হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close