ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাতকানিয়ায় ওসিসহ পাঁচ কর্মকর্তাকে বদলি
প্রকাশ: বুধবার, ৩১ জুলাই, ২০২৪, ৬:৩৩ পিএম  (ভিজিট : ২৫৮)
চট্টগ্রামের সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকারসহ পাঁচজনকে বদলি করা হয়েছে। ওসি হিসেবে সাতকানিয়া থানায় পদায়ন করা হয়েছে চট্টগ্রাম রেঞ্জে কর্মরত পুলিশ পরিদর্শক মিজানুর রহমানকে।

গত রোববার (২৮ জুলাই) চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা স্বাক্ষরিত এক আদেশে ওসি প্রিটন সরকারকে (বিপি-৭৯০৬০৯৯৩০৯) রাঙামাটি পার্বত্য জেলায় বদলি করা হয়েছে।

একইদিন চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ্ স্বাক্ষরিত এক অফিস আদেশে চট্টগ্রাম রেঞ্জে কর্মরত পুলিশ পরিদর্শক মিজানুর রহমানকে জনস্বার্থে সাতকানিয়া থানার অফিসার-ইনচার্জ (ওসি) পদে পদায়ন করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে- এমন কথা জানানো হয় ওই আদেশে। 

এর পাশাপাশি সাতকানিয়া থানার চারজন এসআই ও একজন এএসআইকে তিন পার্বত্য জেলা ও কক্সবাজারে বদলি করা হয়েছে। গত মঙ্গলবার (৩০ জুলাই) চট্টগ্রাম জেলার পুলিশ সুপার স্বাক্ষরিত অপর এক অফিস আদেশে একসঙ্গে সাতকানিয়া থানার চারজন এসআই ও একজন এএসআইকে তিন পার্বত্য জেলা ও কক্সবাজারে বদলি করা হয়েছে।

এর মধ্যে এসআই মোস্তাক আহাম্মদকে (বিপি-৮৪১৩১৫৩১৫৭) ‘প্রশাসনিক কারণে’ খাগড়াছড়ি জেলায়, এসআই মো. রাজু আহমেদকে (বিপি-৮৬১৪০৮৮৭৪১) ‘জনস্বার্থে’ খাগড়াছড়ি জেলায়, এসআই আব্দুর রবকে (বিপি-৭২৯২০৪৩৬৬৯) ‘প্রশাসনিক কারণে’ রাঙামাটি জেলায়, এসআই মো. আলাউদ্দিনকে (বিপি-৮২০২০২১৩৬০) ‘প্রশাসনিক কারণে’ বান্দরবান জেলায়, এএসআই জহিরুল ইসলামকে (বিপি-৮৩০২০৬৪৭২৯) ‘জনস্বার্থে’ কক্সবাজার জেলায় বদলি করা হয়েছে। 

এই পাঁচ পুলিশ সদস্যকে বদলির আদেশপ্রাপ্ত জেলা বা ইউনিটে যোগদান করার জন্য চুড়ান্ত ছাড়পত্র গ্রহণ করতে বৃহস্পতিবারের (১ আগস্ট) মধ্যে রিজার্ভ অফিস চট্টগ্রামের উদ্দেশ্যে ছাড়পত্র প্রদান করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। অন্যথায় শুক্রবার (২ আগস্ট) থেকে তাদের ‘তাৎক্ষণিক অবমুক্ত’ বা স্ট্যান্ড রিলিজ করা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পুলিশ কর্মকর্তাকে বদলি   সাতকানিয়া-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close