ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু, আটক ২
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪, ২:৪৩ পিএম  (ভিজিট : ৫৯৪)
নওগাঁর মহাদেবপুরে বালুবাহী ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সাইফুল ইসলাম (৩৮) নামের এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশের ধান ক্ষেতে উল্টে পড়ে যায়। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ট্রাকের চালক ও হেলপারকে গণধোলাই দিয়ে ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়।

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ১০ টার দিকে নওগাঁ-মহাদেবপুর আঞ্চলিক মহাসড়কের শিবরামপুর মোড় নামক স্থানে ঘটেছে দুর্ঘটনাটি।

নিহত সাইফুল ইসলাম শিবরামপুর মাদ্রাসা মোড়ের আছির উদ্দিনের ছেলে। এ দিন সকালে রাস্তার পাশে সাইকেল রেখে তার ধানের জমিতে সার দিতে যান তিনি। সার দেয়া শেষ করে সাইকেলের নিকট পোঁছানোর মাত্র একটি দ্রুতগামী বালুবাহী ড্রাম ট্রাক তাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধান ক্ষেতে উল্টে পড়ে যায়।

এ সময় বিক্ষুদ্ধ জনতা ট্রাকের চালক উপজেলার খাজুর ইউনিয়নের দক্ষিণওড়া নিচপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে জুয়েল (৩৯) ও হেলপার ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার নন্দগাঁও গ্রামের নাজমুল হোসেনের ছেলে ইব্রাহিম হোসেন (৪২) কে আটক করে গণ ধোলাই দেয় এবং ট্রাকটিতে আগুন ধরিয়ে দিয়ে সড়ক অবরোধ করে রাখে।

খবর পেয়ে মহাদেবপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি পাপ্ত) মো. গাজীউর রহমান পিপিএম, উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান সোহাগ, অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) জয়ব্রত পাল, থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদসহ থানার বিভিন্ন অফিসার ও জেলা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন। তিনি বলেন, এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close