ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কোটালীপাড়া পৌরসভার ৩২৩ কোটি টাকার বাজেট ঘোষণা
প্রকাশ: সোমবার, ২৯ জুলাই, ২০২৪, ৫:৪০ পিএম  (ভিজিট : ২৭২)
গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভায় ২০২৪-২৫ অর্থ বছরের জন্য ৩ শত ২৩ কোটি ৫৩ লক্ষ ৫৭ হাজার ৪৭১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (২৯ জুলাই) পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা পৌরসভার হলরুমে বসে এ বাজেট ঘোষণা করেন।

এ বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ৫ কোটি ২৫ লক্ষ ৭১ হাজার টাকা। রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৮১ লক্ষ ২১ হাজার টাকা। সমাপ্তি জের ৪৪ লক্ষ ৫০ হাজার টাকা। অপরদিকে উন্নয়ন আয় ধরা হয়েছে ৩১৮ কোটি ৭২ লক্ষ ৩৬ হাজার ৪৭১ টাকা। উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩১৮ কোটি ৭২ লক্ষ ৩৬ হাজার ৪৭১ টাকা।

মেয়র মতিয়ার রহমান হাজরা সভাপতিত্বে অনুষ্ঠিত বাজেট ঘোষণার আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া দাড়িয়া, কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ গৌরাঙ্গ লাল চৌধুরী, সাবেক অধ্যক্ষ কার্তিক চন্দ্র বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা মোদাচ্ছের হোসেন ঠাকুর, ঘাঘর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল,আওয়ামী লীগ নেতা কবিরুল ইসলাম রুনি, সাংবাদিক মিজানুর রহমান বুলু, কাউন্সিলর আলী আসগরসহ প্রমুখ বক্তব্য রাখেন।

মেয়র মতিয়ার রহমান হাজরা বলেন, পৌরবাসীর সহযোগিতায় আগামীতে এই পৌরসভাকে একটি আধুনিক স্মার্ট পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ২০২৪-২৫ অর্থ বছর-বাজেট ঘোষণা   কোটালীপাড়া পৌরসভা   গোপালগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close