ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

উলিপুরে তুচ্ছ ঘটনায় গৃহবধূকে হত্যা
প্রকাশ: রবিবার, ২৮ জুলাই, ২০২৪, ১০:৪২ পিএম  (ভিজিট : ৩৭০)
কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উম্মে কুলসুম (৩০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২৭ জুলাই) রাতে থেতরাই ইউনিয়নের কিশোরপুর বকসিপাড়া গ্রামে। এ ঘটনায় পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত একজনকে আটক করেছে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার থেতরাই ইউনিয়নের কিশোরপুর বকসিপাড়া এলাকার আব্দুল হামিদের ছেলে রফিকুল ইসলাম ও ছোট ভাই সামছুল ইসলাম একই বাড়িতে বসবাস করে আসছিলেন। উভয়ে একই বাড়িতে থাকার কারণে প্রায় প্রতিদিন রফিকুল ইসলামের স্ত্রী আমিনা বেগম (৪০) ও সামছুল ইসলামের স্ত্রী উম্মে কুলসুমের সাথে পারিবারিক কলহ লেগেই থাকত। শনিবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এরপর বিকেলে পারিবারিকভাবে তা মীমাংসা করা হয়। 

এদিকে আমিনা বেগম মারামারির বিষয়টি মোবাইল ফোনে পার্শ্ববর্তী এলাকায় তার বাবার বাড়িতে জানান। পরে রাতে আমিনার বড় বোন মমিলা বেগম (৪২) ও মা উম্মে কুলছুম মেয়ে আমিনা বেগমের বাড়িতে আসেন। এরপর তিনজন মিলে দুপুরের দুই জা’য়ের তুচ্ছ বিষয়টি নিয়ে আবারো তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। এরই এক-পর্যায়ে মমিলা বেগম, উম্মে কুলছুম ও আমিনা বেগম একত্রে মিলে সামিউলের স্ত্রী উম্মে কুলসুমকে মারধর শুরু করলে তার আত্মচিৎকারে স্বামী সামছুল ইসলাম ও এলাকাবাসী ঘটনাস্থলে এসে মূমুর্ষূ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হত্যাকাণ্ডের ঘটনায় নিহত গৃহবধুর স্বামী সামছুল আলম রোববার (২৮ জুলাই) বাদী হয়ে মমিলা বেগমসহ চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে মমিলা বেগমকে গ্রেফতার করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মেহেরুল ইসলাম জানান, উম্মে কুলসুম নামের ওই মহিলাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতার আসামিকে আদালতে সোর্পদ করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  তুচ্ছ ঘটনা-গৃহবধূকে হত্যা   আসামি গ্রেফতার   উলিপুর-কুড়িগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close