ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মহাদেবপুরে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক
প্রকাশ: রবিবার, ২৮ জুলাই, ২০২৪, ৬:৪৪ পিএম  (ভিজিট : ২২০)
নওগাঁর মহাদেবপুরে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। আটকদের রোববার (২৮ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

আটকরা হলো- মান্দা উপজেলার কোচড়া উত্তরপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে রাসেল, নবগ্রামের জিল্লুর রহমানের ছেলে হৃদয় প্রামাণিক, আলমগীর প্রামাণিকের ছেলে মনির, নবগ্রাম পালপাড়ার সুদেব চন্দ্র পালের ছেলে শুভ কুমার, নবগ্রাম কালাপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে লিটন সরকার। 

জনতার হাতে আটক কিশোর গ্যাংয়ের ওই সদস্যদের শনিবার (২৭ জুলাই) সন্ধ্যায় পাঁঠাকাটা বাজার থেকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

স্থানীয় সূত্র জানায়, পূর্ব শত্রুতার জেরে পাঠাকাটার রহিম শেখের ছেলে আনোয়ার হোসেন পার্শ্ববর্তী বিনোদপুর গ্রামের আহাদ আলীর ছেলে সামছুল হককে হত্যা করার জন্য মান্দা থেকে কিশোর গ্যাংয়ের সদস্যদের ভাড়া করে। শনিবার দুপুরে ৩টি মোটরসাইকেল যোগে কিশোর গ্যাংয়ের ৭ জন সদস্য চাইনিজ কুড়াল, স্টিলের পাইপ, চাকুসহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পাঁঠাকাটা বাজারে সামছুল হকের উপর হামলা চালায়। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে দুটি মোটরসাইকেল যোগে আনোয়ার হোসেনসহ আরও কয়েকজন পালিয়ে যায়। বাকি ৫ জনকে অস্ত্র ও মোটরসাইকেলসহ আটক করে পুলিশে খবর দিলে সন্ধ্যায় পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় সামছুল হক ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ঘটনার সত্যতা স্বীকার করেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন। তিনি বলেন, আটকদের আজ (রোববার) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  অস্ত্রসহ আটক   কিশোর গ্যাং সদস্য   মহাদেবপুর-নওগাঁ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close