ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জুয়ার বকেয়া টাকাকে কেন্দ্র করে গুলিতে যুবকের মৃত্যু
প্রকাশ: শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ৮:২৪ পিএম আপডেট: ২৭.০৭.২০২৪ ৮:২৯ পিএম  (ভিজিট : ৩০১)
নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে জুয়া খেলা নিয়ে তর্কের জেরে রাকিব হোসেন (২৫) নামের এক যুবক সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। শনিবার (২৭ জুলাই) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। 

এরআগে, সকাল সাড়ে ১১ টার দিকে জামপুর ইউনিয়নের পাকুন্ডা কমিউনিটি ক্লিনিকের পাশের আলী হোসেনের বাড়িতে সে গুলিবিদ্ধ হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

নিহত রাকিব নারায়ণগঞ্জের আড়াই হাজারের বালিয়াপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা এলাকায় আলী হোসেনের বাড়িতে দীর্ঘদিন ধরে জুয়ার আসর ও মাদক ব্যবসা চলে আসছে। আলী হোসেনের বাড়িতে আশপাশের কয়েকটি উপজেলাসহ ঢাকা থেকে জুয়াড়িরা এসে জুয়ার আসর বসায়। র‌্যাব ও পুলিশ একাধিকবার ওই বাড়িতে হানা দিলেও জুয়া ও মাদক ব্যবসা নিয়ন্ত্রণ হয়নি। আজ (শনিবার) সকাল সাড়ে ১১টার দিকে বালিয়াপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে রাকিব হোসেন ওই বাড়িতে জুয়া খেলতে বসে। এক পর্যায়ে বালিয়াপাড়া গ্রামের সন্ত্রাসী মাসুদ এসে রাকিবের কাছ থেকে জুয়া খেলার পাওনা টাকা দাবি করে। এসময় তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে সন্ত্রাসী মাসুদ তার কোমর থেকে পিস্তল বের করে রাকিবের বুকে গুলি করে। আহত অবস্থায় রাকিবকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়দের অভিযোগ, পাকুন্ডা এলাকায় দুই চেয়ারম্যানের দ্বন্দ্বে অপরাধীদের অভয়রাণ্যে পরিণত হয়েছে। বর্তমান চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূইয়া ও সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর মধ্যে কোন ঘটনা ঘটলেই বহিরাগত সন্ত্রাসীদের আনাগোনা বেড়ে যায়। সন্ত্রাসীরা কারো না কারো পক্ষে এসে স্থানীয়দের বিভ্রান্তিকর পরিস্থিতিতে ফেলে ভয়ভীতি দেখায়। বহিরাগত সন্ত্রাসীদের ভয়ে স্থানীয়রা সব সময় তটস্থ থাকেন।

জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূইয়া বলেন, পাকুন্ডা কমিউনিটি ক্লিনিকের পাশে গুলিতে একজন আহত হওয়ার খবর শুনেছি। বহিরাগত লোকজন এসে জুয়ার খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। পরে শুনেছি ওই যুবক মারা গেছেন। আগত বগিরাগত সন্ত্রাসীদের আসা যাওয়া বন্ধে প্রশাসনের দৃষ্টি কামনা করছি। স্থানীয়দের অভিযোগ সত্য নয়।

জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। ক্ষুদে বার্তা দিয়েও সাড়া মেলেনি।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মো. সাইফুল ইসলাম জানান, জুয়া খেলার পাওনা টাকাকে কেন্দ্র করে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। হত্যাকাণ্ডের শিকার যুবক ও অপরাধী দুজনেই বহিরাগত। তারা পার্শ্ববর্তী আড়াইহাজার উপজেলা থেকে এসে এ ঘটনা ঘটিয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জুয়া খেলায় বিতর্ক   গুলিতে যুবকের মৃত্যু   সোনারগাঁও-নারায়ণগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close