ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

মাদক কেনা নিয়ে তর্কে যুবককে হত্যা, ৫ দিন পর ঘাতক গ্রেফতার
প্রকাশ: শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ৭:০১ পিএম  (ভিজিট : ২২০)
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ভারতে পালিয়ে যাওয়ার আগেই গ্রেফতার হলেন চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ধারালো অস্ত্র দিয়ে মাদক সেবককে কুপিয়ে হত্যাকারী মাদক সেবক ঝন্টু। ঘটনার ৫ দিনের মধ্যেই অভিযান চালিয়ে হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর তার নিকট থেকে উদ্ধার করেছে হত্যার কাজে ব্যবহৃত কাঁচি। 

শুক্রবার (২৬ জুলাই) রাতে আলমডাঙ্গা থানা পুলিশ ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার নিশ্চিন্তপুর থেকে তাকে গ্রেফতার করে নিয়ে আসে। 

হত্যাকারী মাদক সেবক ঝন্টু আলী (৪০) উপজেলার বকসিপুর গ্রামের মোখছার আলীর ছেলে। ঝন্টু পর পর তিনটি বিয়ে করে। দুটি স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়। তৃতীয় স্ত্রী সন্তান প্রসবকালে মৃত্যু বরণ করে। একটি ছেলে রয়েছে তার।

ঝন্টুর হাতে নিহত মাদক সেবক ইমরান হোসেন (২৫) আলমডাঙ্গা উপজেলার বকসিপুর গ্রামের রাজমিস্ত্রি মিনারুল ইসলামের একমাত্র ছেলে। ইমরানের ২ মাসের একটি কন্যা সন্তান রয়েছে।

ঝন্টু সরল বর্ণনা দেন, বলেন ২২ জুলাই রাতে কিভাবে ইমরানকে হত্যা করেছে। সে জানায়, ঘটনার দিন ইব্রাহিম মোবাইল ফোনে ইমরানকে ডেকে নেয়। তারা তিন জন প্রায়ই একসাথে মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সেবক করে। ইব্রাহিম ও ইমরান মোটরসাইকেল চোর চক্রের সদস্য। ঘটনার দিন রাতে তার সাথে ইমরান ও ইব্রাহিমের ট্যাপেন্টাডল কেনা নিয়ে কথা কাটাকাটি হয়। এরপর ইমরান ও ইব্রাহিম দুজন মিলে তাকে লাঠি দিয়ে মারধর করে। সে পালিয়ে কালাচাঁদের ঘরের পিঁড়িতে উঠে। কোন উপায় না পেয়ে কালাচাঁদের ঘরের পিঁড়িতে পড়ে থাকা গরুর ঘাস কাটা কাঁচি দিয়ে ইমরানের বুকে কোপ মারে। ইমরানের বুক থেকে কাঁচি বের করে ইব্রাহিমকে তাড়া দিলে সে পালিয়ে যায়। রাতে একটি গ্রামের একটি পান বরজে পালিয়ে থেকে সকালে মহেশপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে আত্মীয়র বাড়িতে গিয়ে পালিয়ে ছিলেন। ২৭ জুলাই একমাত্র ছেলেকে নিয়ে ভারতে পালিয়ে যাওয়া কথা ছিল ঝন্টুর।

নিহত ইমরানের বাবা মনিরুল ইসলাম বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। ঘটনার ৫ দিনের মধ্যেই আলমডাঙ্গা থানা পুলিশ হত্যাকারীকে গ্রেফতার করার আলমডাঙ্গা থানা পুলিশকে প্রশংসা করেছে নিহতের পরিবারসহ গ্রামবাসী।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান, ঘটনা পর থেকে ঝন্টুকে গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করেছে। সে আলমডাঙ্গা থেকে পালিয়ে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার নিশ্চিন্ত গ্রামের তার এক আত্মীয়র বাড়ি ছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে নিয়ে আসে। তার নিকট থেকে উদ্ধার করা হয়েছে হত্যার কাজে ব্যবহৃত কাচি। ঝন্টু আদালতে ম্যাজিস্ট্রেটের নিকট হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মাদক নিয়ে তর্ক   যুবককে হত্যা   আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close