ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বিজিবির কড়া প্রহরায় দোহাজারী এলো তেলবাহী ট্রেন
প্রকাশ: শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ৯:০৭ পিএম  (ভিজিট : ২৭৮)
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের কড়া প্রহরায় চট্টগ্রাম স্টেশন থেকে সাতকানিয়ার কালিয়াইশে অবস্থিত বিদ্যুৎকেন্দ্রের জন্য তেল নিয়ে দোহাজারী এসেছে একটি ট্রেন।

শুক্রবার (২৬ জুলাই) সকাল ১০টায় ১২টি তেলবাহী বগি নিয়ে ট্রেনটি দোহাজারীর উদ্দেশে চট্টগ্রাম ছাড়ে।

চট্টগ্রাম-৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী বলেন, তেলবাহী ট্রেনে বিজিবির এক প্লাটুন সদস্য নিরাপত্তার দায়িত্বে মোতায়েন ছিল।

কোটা সংস্কার আন্দোলনে সংঘাত, প্রাণহানির প্রেক্ষিতে অস্থিতিশীল পরিস্থিতিতে গত ১৮ জুলাই থেকে বন্ধ হয়ে যায় যাত্রী ও পণ্যবাহী ট্রেন চলাচল। আট দিন বন্ধ থাকার পর বর্ডার গার্ড অব বাংলাদেশের (বিজিবি) প্রহরায় চট্টগ্রাম থেকে ট্রেনে জ্বালানি তেল পরিবহন শুরু হয়। শুক্রবার প্রথমদিনে চারটি তেলবাহী ট্রেন চট্টগ্রাম থেকে ঢাকা-সিলেট এবং জেলায় বিভিন্ন গন্তব্যে পৌঁছেছে।

রেলওয়ে পূর্বাঞ্চলের তথ্য অনুযায়ী, শুক্রবার (২৬ জুলাই) ভোর সাড়ে পাঁচটার দিকে ২৪টি তেলবোঝাই বগিসহ একটি ট্রেন চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। ভোর সাড়ে ছয়টায় ১৬টি তেলবাহী বগিসহ আরেকটি ট্রেন সিলেটের উদ্দেশে রওনা হয়। সকাল ১০টায় ১২টি তেলবাহী বগিসহ একটি ট্রেন দোহাজারীর উদ্দেশে এবং সকাল ১১টায় ১২টি তেলবাহী বগিসহ একটি ট্রেন হাটহাজারীর উদ্দেশে চট্টগ্রাম রেলস্টেশন ছেড়ে যায়।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close