ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ছুটির দিনে সাতকানিয়ায় ১২ ঘণ্টা কারফিউ শিথিল
প্রকাশ: শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ৯:৩৮ এএম  (ভিজিট : ৩২৪)
চট্টগ্রামের সাতকানিয়ায় শুক্রবার (২৬ জুলাই) সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে সময়ের আলোকে বিষয়টি নিশ্চিত করেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন বিশ্বাস।

তিনি জানান, শুক্রবার (২৬ জুলাই) সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চট্টগ্রাম জেলায় কারফিউ শিথিল রাখার ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন। সে হিসেবে সাতকানিয়ায় শুক্রবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। এসময় সকল দোকান, ব্যবসা-প্রতিষ্ঠান, অফিসসহ সাধারণ মানুষের চলাচল থাকবে। তবে যথারীতি সন্ধ্যা ৬টার পর থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কারফিউ বলবত থাকবে।
এসময় শুধু ওষুধের দোকান এবং জরুরি প্রয়োজনীয় কাজে মানুষ বের হতে পারবে। সরকারি এই আদেশ জনসাধারণকে মেনে চলার অনুরোধ জানান ইউএনও মিল্টন বিশ্বাস।

এর আগে বুধবার ও বৃহস্পতিবার (২৪ ও ২৫ জুলাই) দুইদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল ছিল। এ দুইদিন সকাল থেকেই নানা প্রয়োজনে ঘর থেকে বের হন বাসিন্দারা। বিশেষ করে নিম্ন আয়ের মানুষকে কাজের সন্ধানে বের হতে বেশি দেখা গেছে।

বৃহস্পতিবারও অফিস খোলা থাকায় আগের দিনের মতোই যানবাহনের চাপ ছিল সড়কগুলোতে। কারফিউ শিথিল সময়ে মহাসড়কে চলেছে দূরপাল্লার যানবাহন। সকাল থেকে আসা-যাওয়া করেছে পণ্যবাহী ট্রাক, পিকআপ ও যাত্রীবাহী বাস। সড়কে নিরাপত্তা নিশ্চিতে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কোটা আন্দোলন   কারফিউ শিথিল   সাতকানিয়া-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close