ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

স্বামীকে আটকে গৃহবধূকে জবাই করে হত্যা
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৮:৫৩ পিএম  (ভিজিট : ১৫২২)
চট্টগ্রামের মিরসরাইয়ে সাজেদা আক্তার (৬০) নামের এক নারীর জবাই করা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ জুলাই) বেলা ২টার দিকে উপজেলা সদরের ফারুকিয়া মাদরাসা রোড এলাকার একটি আবাসিক ভবনের ভাড়া ফ্ল্যাটে এ হত্যার ঘটনা ঘটে। ওইদিন বেলা সাড়ে ৫টার নাগাদ পুলিশ সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, উপজেলার পশ্চিম মলিয়াইশ গ্রামের লাল মোহাম্মদ চৌধুরী বাড়ির খান সাব প্রকাশ মামুন চৌধুরী স্ত্রী সাজেদাকে নিয়ে মিরসরাই সদরের ওই ভাড়া ফ্ল্যাটে থাকতেন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে কে বা কারা ফ্ল্যাটে প্রবেশ করে সাজেদা আক্তারের পা ও হাত বেঁধে ঘরের মেঝেতে ফেলে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে নির্মমভাবে হত্যা করে। এরপর তার স্বামী মামুন চৌধুরীকে ঘরের ভেতরে আটকে রেখে বাইরে দিয়ে দরজা বন্ধ করে চলে যায় খুনের সাথে জড়িতরা। এসময় ভেতর থেকে গৃহকর্তা মামুন চৌধুরী দরজায় ধাক্কা দিলে বাড়ির তত্ত্বাবধায়ক রোজিনা আক্তার বাহিরে থেকে দরজা খুলে দেখেন ঘরের মেঝতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে সাজেদা আক্তারের নিথর দেহ। পরে পুলিশকে খবর দিলে বেলা ২টার দিকে পুলিশ গিয়ে সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে।

এদিকে পুলিশ নিহত সাজেদা আক্তারের স্বামী মামুন চৌধুরী, ছেলে আমজাদ চৌধুরী, বাড়ির তত্ত্বাবধায়ক রোজিনা আক্তার ও ফ্ল্যাটের গৃহপরিচিকাসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় বলে জানা গেছে।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ষাটোর্ধ একজন মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। তার হাত ও পা বাঁধা ছিলো। খুনের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। পরিবারের লোকজন ও সংশ্লিষ্ট অনেককেই প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গৃহবধূকে হত্যা   মিরসরাই-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close