ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

লাইফ সাপোর্টে সঙ্গীত শিল্পী জুয়েল
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৭:২৫ পিএম  (ভিজিট : ৪১৬)
দীর্ঘদিন ধরেই ক্যানসারের সঙ্গে লড়াই করছেন জনপ্রিয় সংগীতশিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল। তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। বর্তমানে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন এই গায়ক।

জুয়েলের শারীরিক অবস্থা সম্পর্কে তার স্ত্রী সংবাদপাঠিকা সংগীতা আহমেদ গণমাধ্যমে জানান, অক্টোবর থেকে তাকে প্যালিয়েটিভ কেয়ারে রাখা হয়েছিল। এর মধ্যে সম্প্রতি তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে মঙ্গলবার রাত থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। জুয়েলের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনাও করেছে তার পরিবার।

পারিবারিক সূত্রে জানা গেছে, ২০১১ সালে তার লিভার ক্যানসার ধরা পড়ে। এরপর ফুসফুস এবং হাড়েও ক্যানসার ছড়িয়ে পড়ে। তখন থেকেই দেশে ও দেশের বাইরের বিভিন্ন হাসপাতালে তার চিকিৎসাসেবা চলছিল।

মা–বাবার অনুপ্রেরণাতেই গানের জগতে পা রাখেন জুয়েল। জুয়েলের প্রথম অ্যালবাম ‘কুয়াশা প্রহর’ প্রকাশিত হয় ১৯৯৩ সালে। এরপর একে একে প্রকাশিত হয় ‘এক বিকেলে (১৯৯৪)’, ‘আমার আছে অন্ধকার’ (১৯৯৫), ‘একটা মানুষ’ (১৯৯৬), ‘দেখা হবে না’ (১৯৯৭), ‘বেশি কিছু নয়’ (১৯৯৮), ‘বেদনা শুধুই বেদনা’ (১৯৯৯), ‘ফিরতি পথে’ (২০০৩), ‘দরজা খোলা বাড়ি’ (২০০৯) এবং ‘এমন কেন হলো’ (২০১৭)।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close