ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গায় মাদ্রাসাছাত্র হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৪:৩১ পিএম  (ভিজিট : ২১২)
চুয়াডাঙ্গায় মাদ্রাসাছাত্র রুবেল হোসেন হত্যা মামলায় এক যুবককে যাবজ্জীবন আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন বিচারক। পাশাপাশি ২০ হাজার টাকা জরিমানা। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. মাসুদ আলী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন আমৃত্যু সাজাপ্রাপ্ত সোহাগ আহমেদ চুয়াডাঙ্গার সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের মাঝেরপাড়ার সেকেন্দার আলীর ছেলে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের ইয়ামিন আলীর ছেলে রুবেল হোসেন মাদ্রাসায় পড়াশুনার পাশাপাশি ভ্যান চালাতো বাবার সহায়তা করার জন্য। ২০২৩ সালের ২৭ জুন সকালে বাড়ি থেকে ভ্যান নিয়ে ভাড়ার জন্য আসে সরোজগঞ্জ বাজারে। এসময় কৌশলে সোহাগ আহমেদ ভ্যান ভাড়ার কথা বলে বিকেলে তাকে কুতুবপুর গ্রামের একটি খেজুর বাগানে নিয়ে যায়। সেখানে রুবেল হোসেনকে পিটিয়ে হত্যা করে লাশ বাগানে ফেলে রেখে ভ্যান নিয়ে পালিয়ে যায়। ঘটনার পরের দিন পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। হত্যার সাথে জড়িত অভিযুক্তকে পুলিশ আটক করে।

এ ঘটনায় নিহতের বাবা ইয়ামিন আলী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই হারুন উর রশীদ এক জনকে অভিযুক্ত করে ২০২৩ সালের ৩১ আগস্ট আদালতে চার্জশিট দাখিল করেন।

২১ জন সাক্ষীর মধ্য ১৪ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আজ (বৃহস্পতিবার) দুপুরে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. মাসুদ আলী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। রায়ে যাবজ্জীবন আমৃত্যু কারাদণ্ড প্রদান করেন। পাশাপাশি ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মাদ্রাসাছাত্র হত্যা   যুবকের যাবজ্জীবন   চুয়াডাঙ্গা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close