ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেডের কমান্ডার
জনমনে স্বস্তি ফেরাতে এসেছি
প্রকাশ: বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৪:২২ পিএম  (ভিজিট : ২৯০)
সেনাবাহিনীর ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এম ইমরান হামিদ বলেছেন, ‘বাংলাদেশ সেনাবাহিনী অত্যন্ত সুশৃঙ্খল, দক্ষ ও পেশাদার বাহিনী। গত ১৯ জুলাই থেকে সরকারের নির্দেশে আমরা সারা দেশে নিরাপত্তার জন্য মাঠে অবস্থান করছি। আমরা এখানে এসেছি জনমনে স্বস্তি ফিরিয়ে আনার জন্য এবং দুর্বৃত্তদের নির্মূল করার জন্য। সেটি আমরা যথাযথভাবে করতে সক্ষম হব বলে মনে করি।’

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মানিক মিয়া অ্যাভিনিউ সংলগ্ন লালমাটিয়া আড়ংয়ের সামনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এর আগে তিনি রাজধানীর মোহাম্মদপুর, জাতীয় সংসদ ভবন এলাকা, ধানমন্ডি, নিউমার্কেটসহ বিভিন্ন এলাকার নিরাপত্তা ব্যবস্থা ও যোথ টহল-অপারেশন কার্যক্রম পরিদর্শন করেন। 

ব্রিগেডিয়ার জেনারেল এম ইমরান হামিদ সাংবাদিকদের বলেন, কিছু কিছু দুর্বৃত্ত এখনও বিভিন্ন জায়গায় অবস্থান করছে বলে খবর পাওয়া যাচ্ছে। এসব ক্ষেত্রে সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব ও বিজিবিসহ সবাই মিলে যৌথভাবে চিরুনি অভিযান পরিচালনা করছি। দুর্বৃত্তদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য এই অভিযান পরিচালিত হচ্ছে। ইতিমধ্যে বেশ কিছু দুর্বৃত্তকে আটক করা হয়েছে। এই কার্যক্রম চলমান থাকবে।

তিনি বলেন, দেশের অনেক মূল্যবান সম্পদ দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এর ফলে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তবে আমরা কখনো বিশ্বাস করি না যে, এসব কর্মকাণ্ড শিক্ষার্থীরা করেছে। আমরা মনে করি তারা এই কাজ করতে পারে না। বিভিন্ন জায়গায় পরিদর্শনে যাওয়ার পর সেখানকার সবাই বলেছেন, এগুলো শিক্ষার্থীরা করেনি, এগুলো করেছে দুর্বৃত্তরা। যারা দেশের ভালো চায় না। এ কারণেই দেশের  সম্পদ ও সাধারণ মানুষের জীবন রক্ষার্থে আমরা নিয়োজিত হয়েছি। সেনাবাহিনীর প্রধানের নির্দেশে এই সহিংসতাকে নির্মূল করার জন্য যা করা দরকার সেনাবাহিনী তাই করবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close