ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভাঙ্গায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৩০
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৯:৫৮ পিএম  (ভিজিট : ৪০৪)
ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-বরিশাল মহাসড়কের পূর্ব সদরদী বাসস্ট্যান্ড এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় তিন জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৩০ জন। বুধবার (১৭ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী বিআরটিসি পরিবহনের সাথে মাদারীপুর থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী লোকাল বাস শাহ-ফরিদ (সুজন পরিবহনের) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই শাহ-ফরিদ পরিবহনের ৩ জন নিহত হন। এ দুর্ঘটনায় দুই বাসের কমপক্ষে ৩০ জন আহত হন। এ সময় প্রায় ঘণ্টা খানেক অধিক সময় যান চলাচল বন্ধ থাকে। তবে তাৎক্ষণিক ভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি ।

এই বিষয়ের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার আবু জাফর জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করি। ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়াও বিআরটিসি পরিবহনের ড্রাইভার আটকে থাকায় তাকে হাইড্রলিক স্পেডার ও র‌্যামডান দিয়ে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

দুর্ঘটনার বিষয়ে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মো. আবু নোমান জানান, ঢাকা-বরিশাল মহাসড়কে সদরদী এলাকায় বিআরটিসি পরিবহনের সাথে একটি লোকাল বাস (ফরিদপুর-মাদারীপুর) বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছেন। নিহত তিনজন শাহ ফরিদ পরিবহনের। এছাড়াও বিআরটিসি ড্রাইভারসহ কিছু যাত্রী গুরুতর আহত রয়েছে। বাস দুটি অপসারণ করা হচ্ছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   মুখোমুখি সংঘর্ষ-হতাহত   ভাঙ্গা-ফরিদপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close