ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সহপাঠীদের সাথে মাদ্রাসা পুকুরে নেমে লাশ হলেন ফাহিম
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৬:০০ পিএম  (ভিজিট : ২৪৪)
হাটহাজারীতে পুকুরের পানিতে ডুবে মোহাম্মদ ফাহিম (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে।  বুধবার (১৭ জুলাই) দুপুরের দিকে উপজেলার ৩ নং মির্জাপুর ইউনিয়নের চারিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত মাদ্রাসা ছাত্র ফাহিম ঠাকুরগাও জেলার তেরানিশংকর থানার গাঙ্গুয়া গ্রামের হযরত আলীর ছেলে। সে ওই মাদ্রাসার শর্ট কোর্সের ছাত্র ছিলো বলে জানান মাদ্রাসা কর্তৃপক্ষ। 

জানা যায়, প্রতিদিনের মতো দুপুরে দিকে ওই এলাকার আল-জামিয়াতুল ইসলামিয়া কাসেমুল উলূম চারিয়া মাদ্রাসা পুকুরে সহপাঠীদের সাথে গোছল করতে যায় ফাহিম। গোছল সেরে যে যার মতো পুকুর থেকে উঠে যায়। পরে আশে পাশের ছাত্ররা ফাহিমকে পুকুরের পানিতে ডুবে যেতে দেখে ঝাঁপিয়ে পড়ে তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফাহিমকে মৃত ঘোষণা করে। পরে নিহত মাদ্রাসা ছাত্র ফাহিমের লাশ মাদ্রাসায় নিয়ে যায়। এদিকে খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থল চারিয়া মাদ্রাসায় গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানতে চাইলে আল-জামিয়াতুল ইসলামিয়া কাসেমুল উলূম চারিয়া মাদ্রাসার শিক্ষা পরিচালক মাওলানা আবু নাছের পানিতে ডুবে এক ছাত্রের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই ছাত্রের পরিবার অত্যন্ত দরিদ্র। 

ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারকারী মডেল থানার উপ-পরিদর্শক জালাল উদ্দীন আহমেদ এর কাছে জানতে চাইলে তিনি বিকেল তিনটার দিকে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে মাদ্রাসায় এসেছি। প্রাথমিকভাবে মনে হচ্ছে পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের বিষয়ে প্রশ্ন করা হলে উত্তরে তিনি বলেন, আপাতত লাশ থানায় নিয়ে যাচ্ছি। পরে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

হাটহাজারী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা রশ্মি চাকমা জানান, হাসপাতালের জরুরি বিভাগে আনার পূর্বেই ওই মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছিলো।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পানিতে ডুবে মাদ্রাসাছাত্রের মৃত্যু   হাটহাজারী-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close