ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কোটা অধিকার বহালের দাবিতে পটুয়াখালীতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৫:৪৭ পিএম  (ভিজিট : ১৭৬)
কোটা সংস্কার আন্দোলনের নামে মহামান্য হাইকোর্ট, বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের প্রতি অসম্মান আচরন এবং কোটা অধিকার বহালের দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে আমরা মুক্তিযোদ্ধার সন্তান পটুয়াখালী জেলা শাখা।

বুধবার (১৭ জুলাই) শেষ বিকেলে পটুয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশে সংহতি প্রকাশ করেন মুক্তিযোদ্ধা সংসদ, ঘাতক দালাল নির্মুল কমিটি, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগসহ স্বাধীনতার পক্ষের শক্তিরা।

ঘণ্টাব্যাপী মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান আমরা মুক্তিযোদ্ধার সন্তান পটুয়াখালী জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট সৈয়দ মো. মহসীন, মুক্তিযেদ্ধার সন্তান সোহানা হোসেন মিকি প্রমুখ।

বক্তারা বলেন, জামায়াত শিবির ও ছাত্রদলসহ স্বাধীনতা বিরোধীরা ছাত্রদের উস্কানি দিয়ে মাঠে নামাচ্ছে। কোটা বিরোধী আন্দোলনের নামে দেশে অস্থিতিশীল অবস্থা সৃষ্টি করছে। শিক্ষার্থীদের দিয়ে সরকারের বিপক্ষে আন্দোলন করে সরকার পতনের ঘৃন্য ষড়যন্ত্র চালাচ্ছে। স্বাধীনতা বিরোধী এ চক্রকে প্রতিহত করতে আমাদের মাঠে থাকতে হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close